Advertisement

Responsive Advertisement

যাদবপুরে মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহার সভাকে কেন্দ্র করে প্রস্তুতি বৈঠক করলেন মিমি মজুমদার


কলকাতা, ২১ মে : লোকসভা নির্বাচনকে সামনে রেখে পশ্চিমবঙ্গ প্রদেশ বিজেপি গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়েছে ত্রিপুরা প্রদেশ বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী মীমা মজুমদারকে। প্রতিদিনই সেখানে তিনি নানা সাংগঠনিক এবং প্রচার কর্মসূচি নিয়ে ব্যস্ত রয়েছেন। মঙ্গলবার দিনভর তিনি যাদবপুর লোকসভা কেন্দ্রের নির্বাচনী প্রচারের কাজে ব্যস্ত ছিলেন।
যাদবপুর লোকসভা আসনে বিজেপি মনোনীত প্রার্থী ড. অনির্বাণ গাঙ্গুলির সমর্থনে মঙ্গলবার টালিগঞ্জ ৩নং মন্ডলের প্রভারী, মন্ডল সভাপতি, সকল মোর্চা সভাপতি, শক্তিকেন্দ্র প্রমুখ, টলি প্রমুখদের নিয়ে এক সাংগঠনিক আলোচনা সভায় মিলিত হন ত্রিপুরা প্রদেশ বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী মিনি মজুমদার। 
তিনি বলেন ভারতীয় জনতা পার্টির জয় এখন শুধুমাত্র সময়ের অপেক্ষা। লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে পশ্চিমবঙ্গ, যাদবপুর লোকসভা আসনে বিজেপি মনোনীত প্রার্থী ড. অনির্বাণ গাঙ্গুলির সমর্থনে বুধবার ত্রিপুরার মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহা টালিগঞ্জ মন্ডলের বাঘাযতীন মোড় থেকে রাণীকুঠী মোড় পর্যন্ত "রোড শো" শেষ করে এক সভায় বক্তা হিসেবে উপস্থিত থাকবেন। তারই প্রস্তুতি খতিয়ে দেখতে স্থানীয় নেতৃবৃন্দগণ এবং কার্যকর্তাদের নিয়ে সরজমিনে পরিদর্শন মিমি মজুমদার। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ