Advertisement

Responsive Advertisement

ব্রাউন সুগারসহ পূর্ব আগরতলা থানার হাতে ধৃত ৫

এই মিউজিক ভিডিও দেখার জন্য লিংকে ক্লিক করুন 👈

আগরতলা, ২০ মে : রাজধানী আগরতলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ব্রাউন সুগার সহ ৫ নেশা কারবারিকে জালে তুলল পূর্ব আগরতলা থানার পুলিশ। ধৃতদের কাছ থেকে উদ্ধার ১৪ গ্রাম ব্রাউন সুগার, তিনটি মোটরবাইক ও নগদ অর্থ উদ্ধার হয়। সোমবার পূর্ব আগরতলা থানার ওসি সনজিৎ সেন সংবাদিক সম্মেলন করে বলেন, গোপন খবরের ভিত্তিতে রবিবার রাতে রাজধানীর বিভিন্ন জায়গা থেকে ব্রাউন সুগার সহ ৫ নেশা কারবারিকে গ্রেফতার করা হয় । তিনি আরো বলেন, গোপন সূত্রে সংবাদ আসে, রাজধানীর গান্ধী স্কুল সংলগ্ন এলাকায়  ব্রাউন সুগার বিক্রি করছে তিন যুবক। এই খবর পেয়ে পুলিশ গান্ধী স্কুল সংলগ্ন গোটা এলাকাটি ঘিরে তল্লাশি চালায়। অভিযানে কলেজ টিলার গান্ধী স্কুল সংলগ্ন এলাকা থেকে তান্না কর চৌধুরী নামে এক কুখ্যাত অপরাধীকে জালে তুলে পুলিশ। তার কাছ থেকে ব্রাউন সুগারের একটি প্যাকেট উদ্ধার হয়। 
একই সাথে সংশ্লিষ্ট এলাকা থেকেই আরও দুই নেশা কারবারিকে পুলিশ গ্রেপ্তার করে। পরে তাদের জিজ্ঞাসাবাদ চালিয়ে রবিবার রাতেই রাজধানীর মহিলা কলেজ সংলগ্ন এলাকা থেকে আরও দুই নেশা কারবারিকে পুলিশ জালে তুলে। ধৃতদের কাছ থেকে নগদ ২৫ হাজার ৬০০ টাকা, পাঁচটি মোবাইল সেট, দুটি বাইক ও একটি স্কুটি সহ ব্রাউন সুগারের ৩৬০ টি কৌটা উদ্ধার করে পুলিশ। ধৃতরা হলো তান্না কর চৌধুরী ,অজয় পাল, অর্জুন সরকার, পৃতীশ সরকার এবং অভিজিৎ সাহা। 
ওসি আরো জানান ,ধৃত অভিযুক্তরা দীর্ঘদিন ধরেই রাজধানীর কলেজ টিলা, মহাত্মা গান্ধী স্কুল, মহারাজ গঞ্জ বাজারসহ বিভিন্ন এলাকায় ব্রাউন সুগার বিক্রি করছিল। উল্লেখ্য ধৃত তান্না কর চৌধুরীর বিরুদ্ধে পুলিশের কাছে বিভিন্ন অভিযোগ রয়েছে। এর আগেও তাকে বিভিন্ন অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে পুলিশ গ্রেপ্তার করে। এই পাঁচ জনকে সোমবার আদালতে তোলে পুলিশ রিমান্ডে আবেদন জানানো হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ