Advertisement

Responsive Advertisement

ন্যায় বিচারের দাবিতে থানায় বার বার ঘুরছেন বিলোনিয়ার নির্যাতিতা স্বামী-স্ত্রী

নিজের ভিডিও দেখার জন্য লিঙ্কে ক্লিক করুন 👈উৎপল বৈদ্য, বিলোনিয়া, ১৭ মে : বিলোনিয়া থানাধীন মনুরমুখ জয়নগর এলাকায় স্বামী স্ত্রী নিগৃহ কান্ডের ঘটনায় মুল অভিযুক্তরা অধরা। নির্যাতিতদের দোষীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তুলে সুবিচারের আশায় আরক্ষা প্রশাসনের দরজায় কড়া নাড়ছে নিগৃহীত স্বামী স্ত্রী। বিলোনিয়া মহিলা থানার ভূমিকা নিয়ে ক্ষোভে ফুঁসছে। এই স্বামী স্ত্রী বিলোনিয়া পুরাতন মোটর স্ট্যান্ড এলাকার বাসিন্দা সঞ্জয় দাস ও রাখি সরকার দাস। গত সাতই মে নিমন্ত্রণ খেয়ে বাড়িতে ফেরার পথে সমাজ সচেতনকারী নাম ধারীদের হাতে নির্মম ভাবে নির্যাতনের শিকার স্বামী স্ত্রী। মামলা হলেও হেলদোল ছিল না বিলোনিয়া মহিলা থানার পুলিশের। এই ঘটনা সংবাদ মাধ্যমে প্রকাশিত হতেই নড়েচড়ে বসে বিলোনিয়া মহিলা থানা। অবশেষে স্বামী স্ত্রী নির্যাতনের ঘটনার প্রায় ৫৪ ঘন্টা পর গত নয়ই মে বিলোনীয়া মহিলা থানা ১২/২৪ নাম্বারে মামলা লিপিবদ্ধ করে এবং ভারতীয় দন্ডবিধির৩২৫/৩৮৪/৫০৬/৩৫৪/৩৪ ধারায় মামলা হাতে নিয়ে কিশান বনিক নামে এক যুবককে গ্ৰেপ্তার করে। এক প্রস্থ লোক দেখানো নাটক মঞ্চস্ত করে মহিলা থানা। এরপর চুপচাপ বসে আছে মামলার ফাইল টেবিলের তলায় রেখে। দশদিন অতিক্রান্ত ঘটনার মুল অভিযুক্ত মহিলা রীনা দে, মংক্কা সরকার ও পুরুষ রীনা দের স্বামীকে জালে তুলতে পারছে না।সুত্রে জানা যায়, এলাকার মাতব্বরদের অঙ্গুলি হেলনে পুলিশ লুকোচুরি খেলায় মেতে উঠেছে বলে অভিযোগ। 
এই নিয়ে ক্ষোভ উগড়ে দিয়ে নিগৃহীত স্বামী স্ত্রী বিলোনিয়া মহিলা থানার বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন। শুক্রবার দুপুরে বিলোনিয়া মহিলা থানাতে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আবারো দ্ধারস্থ হয় নিগৃহীত স্বামী স্ত্রী। সেখানে গিয়ে মুল অভিযুক্তদের বিরুদ্ধে কেন ব্যবস্থা নিচ্ছে না ওসি স্বপ্না ভৌমিকের কাছে জানতে চাইলে, ওসি সদত্তোর না দিয়ে নিগৃহীত স্বামী স্ত্রীকে জানিয়ে দিয়েছেন অভিযুক্তদের বিরুদ্ধে কোন তথ্য থাকলে জানানোর জন্য। যদি তথ্য দেয় তাহলে মুল অভিযুক্তদের আটক করবে বিলোনিয়া থানা। বিলোনিয়া মহিলা থানার কাছ এই কথা শুনে ক্ষোভে ফেটে পড়েন নিগৃহীত স্বামী স্ত্রী। 
বিলোনিয়া মহিলা থানা থেকে বেরিয়ে এসে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে নিগৃহীত স্বামী স্ত্রী দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ