Advertisement

Responsive Advertisement

পশ্চিমবঙ্গের টালিগঞ্জ এলাকায় জন সম্পর্ক অভিযানের ব্যস্ত মিমি মজুমদার



কলকাতা, ১৯ মে : লোকসভা নির্বাচনী প্রচারে এখন পশ্চিমবঙ্গে রয়েছেন ত্রিপুরা প্রদেশ বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী মিমি মজুমদার। রবিবার তিনি ৩ টালিগঞ্জ মন্ডলের অন্তর্গত ১১৪ নং ওয়ার্ডের ৭৯, ৮০, ৮৩ নং বুথের একাধিক এলাকায় জনসম্পর্ক অভিযান করেন। জনসম্পর্ক অভিযানে তিনি নানা বয়সী মানুষের কাছে ব্যাপক সাড়া পাচ্ছেন।  আবেগের সঙ্গে তাকে জড়িয়ে ধরছে, তাদের সুখ দুঃখের কথা পাশে বসিয়ে শুনাচ্ছেন।
তিনি জানান সে রাজ্যের সাধারণ মানুষের সঙ্গে কথা বললে বুঝতে পারছেন, তৃণমূল কংগ্রেস সরকারকে আর চাইছে না পশ্চিমবাংলার মানুষ, তার প্রমাণ বাংলার মানুষের ভারতীয় জনতা পার্টির প্রতি অসীম আস্থা। তাই এবারের লোকসভা নির্বাচনে বিজেপি প্রার্থীদের জয় নিশ্চিত বলেও অভিমত ব্যক্ত করেন।
পাশাপাশি পশ্চিমবাংলার ১ টালিগঞ্জ মন্ডলের একাধিক এলাকায় মন্ডল সভাপতি এবং দলীয় কার্যকর্তাদের সঙ্গে নিয়ে জনসম্পর্ক অভিযানের পাশাপাশি দলের মহিলা কার্যকর্তাদের সঙ্গেও সাংগঠনিক বৈঠক করেন।
সেই সঙ্গে টালিগঞ্জ বিধানসভার অন্তর্গত ইস্ট ইন্ডিয়া হনুমান মন্দির দর্শন করে আশীর্বাদ প্রাপ্তির সৌভাগ্য লাভ হয় তার। পাশপাশি পবন পুত্র হনুমান'জীর কাছে পশ্চিমবাংলায় ভারতীয় জনতা পার্টির প্রচণ্ড জয় এবং পশ্চিমবাংলাবাসীর মঙ্গল কামনা করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ