Advertisement

Responsive Advertisement

উত্তর উত্তর পূর্ব তিলথৈ এলাকায় ভোররাতে ডাকাতির ঘটনায় আতঙ্কিত জনতা




ধর্মনগর, ২১এপ্রিল : লোকসভা নির্বাচনের জন্য রাজ্যে বর্তমানে অতিরিক্ত সেনাবাহিনী রয়েছে। বিশেষ করে এখন পূর্ব ত্রিপুরার লোকসভা আসনে অন্তর্গত বিভিন্ন এলাকায় এই সেনাবাহিনীর জওয়ানরা টহল দিচ্ছেন। বাড়তি নিরাপত্তা ব্যবস্থার মধ্যেও ধর্মনগর এবং তার আশপাশ এলাকায় চুরি চুরি ডাকাতির ঘটনা বৃদ্ধি পাওয়ায় উদ্বিগ্ন সাধারণ মানুষ।
রবিবার ভোররাত একটা থেকে দেড়টার মধ্যে পূর্ব তীলথৈ গ্রাম পঞ্চায়েতের প্রভাত দেবনাথের বাড়িতে দুঃসাহসির ডাকাতের ঘটনা ঘটে বলে অভিযোগ। যেভাবে ডাকাতি সংঘটিত হলো তা নিয়ে এলাকাবাসীরা রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েছেন। প্রভাত বাবু জানান রাত একটা থেকে দেড়টার মধ্যে দরজা ভেঙ্গে ডাকাত তাদের ঘরে প্রবেশ করে। তাদের লকার ভেঙ্গে প্রায় ছয় লক্ষ টাকা অলংকার এবং নগদ টাকা এক লক্ষ সতের হাজার টাকা নিয়ে যায়। শুধু তাই নয় তার দ্বিতীয় মেয়ে রিতিকা দেবনাথ ডাকাত দলকে বাধা দেওয়ার প্রচেষ্টা করায় তার হাতে দা দিয়ে কূপ মেরে রক্তাক্ত করে। তার  হাতে ১৪ টি সেলাই লেগেছে। চিকিৎসকরা বলেছেন বহি:রাজ্যে নিয়ে যাওয়ার জন্য।
সাংবাদিকদের প্রভাত বাবু বলেন বাইরে কতজন ছিল বলা যাচ্ছে না, তবে ঘরের ভেতর দরজা ভেঙ্গে একজন প্রবেশ করেছিল। সেই সঙ্গে উনার মেয়ে বলেছে আবার দেখলে ডাকাতকে চিনতে পারবে। যে ডাকাত nঘরে প্রবেশ করেছিল তার বয়স মোটামুটি ২৫ থেকে ২৬ বছরের মধ্যে এবং শরীরের রং ফর্সা প্রকৃতির। শারীরিক গঠন পাতলা প্রকৃতি। উল্লেখ্য তিলথৈর রুপচান উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে নির্বাচন উপলক্ষে সীমান্ত সুরক্ষার বাহিনী অস্থায়ী একটি ক্যাম্প রয়েছে। তারপরও এলাকার একটি বাড়িতে প্রবেশ করে লুটতরাজ করে বড় অংকের অলংকার ও নগদ টাকা নিয়ে গেল তা নিয়ে চিন্তায় পড়েছে এলাকাবাসীরা। ঘটনা শোনার পর পানিসাগর থানার পুলিশ বাহিনী , এসডিপিও এবং বিভিন্ন রাজনৈতিক নেতারা এ বাড়িতে আসে সবার সাথে দেখা করে ঘটনা সবিস্তারে জেনে যান। কারণ কেউই এই বাড়িতে এই ধরনের দুঃসাহসিক ডাকাতির ঘটনা সংঘটিত হবে তা চিন্তা করতে পারছে না।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ