Advertisement

Responsive Advertisement

বড়দোয়ালী মন্ডলের সভায় ৩০ পরিবারের ১১৫ জন বিরোধী সমর্থককে স্বাগত জানালেন মুখ্যমন্ত্রী


আগরতলা, ৪ এপ্রিল: ত্রিপুরাবাসীর প্রকৃত উন্নয়নকে বাস্তবায়িত করতে পদ্মফুল চিহ্নই একমাত্র ভরসা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মানেই উন্নয়নের গ্যারান্টি। প্রধানমন্ত্রীর অ্যাক্ট ইস্ট পলিসির কারণে ত্রিপুরা সহ উত্তর পূর্বাঞ্চলের রাজ্যগুলি দ্রুত বিকাশের লক্ষ্যে এগিয়ে চলছে। জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে তিনি সকল স্তরের মানুষের সার্বিক কল্যাণে চিন্তা করেন। আসন্ন নির্বাচনেও প্রধানমন্ত্রীকে দুহাত তুলে আশীর্বাদ করে ভারতীয় জনতা পার্টির প্রার্থীদের জয়যুক্ত করবেন এই রাজ্যের মানুষ। 
                      আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে বৃহস্পতিবার পশ্চিম আসনের ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থী বিপ্লব কুমার দেবের সমর্থনে বড়দোয়ালী মন্ডল কর্তৃক আয়োজিত এক সুবিশাল নির্বাচনী জনসভায় বক্তব্য রাখতে গিয়ে একথা বলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। তিনি এই এলাকার সকল ভোটারদের প্রতি বিকাশের পক্ষে তাদের রায় প্রদানের জন্য আহ্বান রাখেন। 
                      সভায় মুখ্যমন্ত্রী বলেন, আসন্ন লোকসভা নির্বাচনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ভারতীয় জনতা পার্টিকে ৩৭০ আসনের টার্গেট দিয়েছেন। এই লক্ষ্যকে সামনে রেখে প্রধানমন্ত্রীর বিভিন্ন জনমুখী প্রকল্পের সুফল সম্পর্কে বার্তা দিতে সারা দেশেই ভারতীয় জনতা পার্টির কার্যকর্তাগন মানুষের বাড়ি বাড়ি পৌঁছে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর গ্যারান্টির বার্তা সাধারণ মানুষের পৌঁছে দিতে এখনো কাজ অব্যাহত রয়েছে। শুধু ত্রিপুরায় নয় পশ্চিমবঙ্গেও ভারতীয় জনতা পার্টির উপর মানুষের সমর্থন রয়েছে। গতকাল পশ্চিমবঙ্গের বালুরঘাটে গিয়ে মানুষের ব্যাপক সমর্থন প্রত্যক্ষ করেছি। রাজ্যের পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থী বিপ্লব কুমার দেব ও পূর্ব ত্রিপুরা আসনে কৃতি সিং দেববর্মার মনোনয়নপত্র জমা দেওয়ার সময় বিপুল পরিমাণে কর্মী সমর্থকদের উপস্থিতি প্রত্যক্ষ হয়েছে। আর এই বিপুল জনজোয়ার থেকে স্পষ্ট হয়ে গেছে যে ভোটের ফলাফল পর্যন্ত আর অপেক্ষা করতে হচ্ছে না ভারতীয় জনতা পার্টির। জয় একেবারেই নিশ্চিত বিজেপি প্রার্থীদের। 
                     জনসভায় মুখ্যমন্ত্রী আরো বলেন, রাজ্যের মুখ্যমন্ত্রী হিসেবে সারা রাজ্যে আমাকে যেতে হয়। কিভাবে মানুষের সার্বিক কল্যাণ হবে সেই লক্ষ্যে কাজ করতে হয় আমাদের। রাজ্য সরকারের অন্যান্য মন্ত্রীরাও সেই দিশায় জনগণের কল্যাণে নিরন্তর কাজ করে যাচ্ছেন। লক্ষ্য শুধু একটাই কিভাবে রাজ্যের আরো উন্নয়ন করা যায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দিনরাত শুধু মানুষের জন্য চিন্তাভাবনা করেন। দেশের ১৮টি শ্রেণী যাদের কথা কেউ কখনো ভাবে নি তাদের উন্নয়নের কথা ভেবে গত বিশ্বকর্মা পুজোর সময়ে ১৩ হাজার কোটি টাকার যোজনা লাগু করেছেন তিনি। প্রধানমন্ত্রী যেটা বলেন সেটাই করেন। প্রধানমন্ত্রী সারা দেশে স্বচ্ছতার কথা বলছেন, দেশের মানুষকে দেশাত্মবোধক চিন্তাভাবনায় উদ্বুদ্ধ করছেন। মহিলাদের সার্বিক উন্নয়ন তথা স্বশক্তিকরণে জোর দিচ্ছেন। এর পাশাপাশি দেশকে কিভাবে আরো শক্তিশালী করা যায় সেই দিশায় কাজ করছেন। তাই আসন্ন লোকসভা নির্বাচনে প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করতে ভারতীয় জনতা পার্টির প্রার্থীদের বিপুল ভোটে জয়যুক্ত করার জন্য এগিয়ে আসতে হবে। 
                         এদিন এই সভায় ৩০ পরিবারের ১১৫ জন বিরোধী সমর্থক প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দিশায় কাজ করার অঙ্গিকার নিয়ে গেরুয়া ঝান্ডা হাতে তুলে নেন। তাদের দলীয় পতাকা দিয়ে বরণ করে নেন মুখ্যমন্ত্রী সহ ভারতীয় জনতা পার্টির অন্যান্য শীর্ষ নেতৃত্ব।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ