Advertisement

Responsive Advertisement

আগরতলার রানী পুকুরে তলিয়ে গেছে এক কিশোর, উদ্ধারে অভিযান চলছে


আগরতলা, ২৮ এপ্রিল : রাজধানী আগরতলার রানী পুকুরে স্নান করতে নেমে জলে তলিয়ে গেল এক কিশোর। প্রত্যক্ষদর্শীরা এই দৃশ্য লক্ষ্য করে খবর দেন অগ্নি নির্বাপক দপ্তরের অফিসে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটি আসে অগ্নি নির্বাপক দপ্তরের কর্মীরা দীর্ঘ প্রায় তিন ঘন্টা ধরে পুকুরে তল্লাশি চালানো হলেও খোঁজ মেলেনি ডুবে যাওয়া কিশোরের। 
 তীব্র গরমের হাত থেকে রক্ষা পেতে প্রতিদিনের মতো রবিবার দুপুরে রাজধানীর আগরতলা খেজুর বাগান রানী পুকুরে নানা বয়সী প্রচুর সংখ্যক মানুষ স্নান করতে আসেন। এই সময় এক যুবক লক্ষ্য করে পুকুরের এক কোনায় একটি ছোট ছেলের মাথা এবং হাতের সামান্য অংশ ভেসে রয়েছে, ধীরে ধীরে ছেলেটির তলিয়ে যাচ্ছে। তখন ওই যুবকটি চিৎকার চেঁচামেচি করলে অন্যরাও ঝাঁপিয়ে পড়ে পুকুরে এবং খোঁজাখুঁজি শুরু করেন। নিজেরা খোঁজাখুঁজির পাশাপাশি অগ্নি নির্বাপক দপ্তরের অফিসেও খবর দেন। খবর পেয়ে অগ্নি নির্বাপক দপ্তরের কর্মীরা রানী পুকুরে আসেন এবং দীর্ঘ সময় ধরে অনেক খোঁজাখুঁজি করেন, কিন্তু তারা ব্যর্থ হয়। এরপর অগ্নি নির্বাপক দপ্তরের তরফে জাল এনে পুকুরে তল্লাশি চালানো হয় তারপরও খুঁজে পাওয়া যায়নি কোন দেহ। 
 পরবর্তী সময় বিপর্যয় মোকাবেলা বাহিনীর কর্মীরা এসেছে খোঁজাখুঁজি করছে এখনো কোন দেহ উদ্ধার হয়নি। পুকুরের ঘাটে এক কিশোরের হাফপ্যান্ট খোলা রয়েছে দেখে মানুষের সন্দেহ হয়তো এখনো পুকুরের তলায় পড়ে রয়েছে মৃতদেহ। নিউ ক্যাপিটাল কমপ্লেক্স থানার পুলিশ সহ কৌতুহলের জনতা ভিড় জমিয়ে রয়েছেন পুকুর পাড়ে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ