Advertisement

Responsive Advertisement

লোকসভা নির্বাচন উপলক্ষ্যে যুব মোর্চার উদ্দ্যোগে জোলাইবাড়ীতে সাইকেল রেলি

 বিশ্বের মজুমদার, শান্তিরবাজার, ৫ এপ্রিল : লোকসভা নির্বাচনে পূর্ব ত্রিপুরা আসনে বিজেপি, আইপিএফটি ও তিপ্রামথা দলের জোটের মনোনিত প্রার্থীকে বিপুল ভোটে জয়যুক্ত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে ৩৮ জোলাইবাড়ী মন্ডল বিজেপি। এরই মধ্যে শুক্রবার জোলাইবাড়ী মন্ডলে বিজেপি, আই পি এফ টি ও তিপ্রামথা দলের নির্বাচনী কার্যালয়ের সূচনা করা হয়। এই কার্যালয় থেকে তিন দল একত্রিত হয়ে পূর্ব ত্রিপুরা আসনের প্রার্থী কৃতি সিং দেববর্মনের সমর্থনে কাজকরবে। নির্বাচনী কার্যালয়ের দলীয় পতাকা উত্তোলন করলেন মন্ডল সভাপতি অজয় রিয়াং। ফিতা কেটে নবনির্মিত কার্যালয়ের শুভ সূচনা করলেন যুব মোর্চার প্রদেশ সভাপতি তথা বিধায়ক সুশান্ত দেব ও মন্ত্রী শুক্লাচরন নোয়াতিয়া। নির্বাচনী কার্যালয় উদ্বোধন শেষে বিজেপি, আই পি এফ টি ও তিপ্রামথা দলের কর্মীসমর্থকদের নিয়ে হয় এক সাইকেল রেলি। 
 জোলাইবাড়ী বাইপাস থেকে রেলিটি শুরু হয়ে বাজারের বিভিন্নপথ পরিক্রমা করে পুনরায় বাইপাসে এসে সমাপ্তি হয়। আজকের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জোলাইবাড়ী বিধানসভা কেন্দ্রের বিধায়ক তথা মন্ত্রী শুক্লাচরন নোয়াতিয়া, যুবমোর্চার প্রদেশ সভাপতি তথা বিধায়ক সুশান্ত দেব, মন্ডল সভাপতি অজয় রিয়াং, যুবমোর্চার মন্ডল সভাপতি কেশব চৌঁধুরী, যুবমোর্চার মন্ডলের জেনারেল সেক্রেটারী রাজীব বিশ্বাস সহ অন্যান্যরা।  
এই কর্মসূচীর কথা সংবাদ মাধ্যমের সামনে জানালেন মন্ত্রী শুক্লাচরন নোয়াতিয়া। যুবমোর্চার উদ্দ্যোগে আয়োজিত আজকের এই রেলিতে উপস্থিত লোজনদের মধ্যে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা যায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ