Advertisement

Responsive Advertisement

লোকসভা নির্বাচনকে সামনে রেখে বিজেপি'র শরিক দলগুলির মধ্যে ঘনিষ্ঠতা বাড়াতে বৈঠক অনুষ্ঠিত

আগরতলা, ২৫ মার্চ : ২০২৪সালের লোকসভা নির্বাচনকে সামনে রেখে বিজেপি এবং তাদের দুই শরিক দল আইপিএফটি ও তিপ্রামথার নেতৃত্বদের নিয়ে এক গুরুত্বপূর্ণ বৈঠক অনুষ্ঠিত হলো সোমবার। রাজধানী আগরতলার এক বেসরকারি হোটেলে আয়োজিত এই বৈঠকে উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহা, প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য, ত্রিপুরা প্রদেশ বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী মিমি মজুমদার, পূর্ব ত্রিপুরার লোকসভা আসনের প্রার্থী কৃতি সিং দেববর্মন পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের প্রার্থী বিপ্লব কুমার দেব কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিক, মন্ত্রী রতন লাল নাথ, প্রদেশ বিজেপির সাধারণ সম্পাদক অমিত রক্ষিত, বিপিন দেববর্মা, ভগবান চন্দ্র দাস। আইপিএফটি দলের সভাপতি প্রেম কুমার রিয়াং, তিপ্রামথা দলের চেয়ারম্যান প্রদ্যুৎ কিশোর দেব বর্মন, বিজয় রাঙ্খল, অনিমেষ দেববর্মা, স্বপ্না দেববর্মাসহ অন্যান্য নেতৃবৃন্দ।
বৈঠক শেষে প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য বলেন, লোকসভা নির্বাচনকে সামনে রেখে বিজেপি এবং তাদের শরীর দলগুলির নেতৃত্বদের মধ্যে তালমিল আরো মজবুত হয়, নিজেরা যাতে একে অপরের সঙ্গে সহযোগিতা করে কাজে এগিয়ে যেতে পারেন এই বিষয় নিয়ে আলোচনা হয়েছে। 
পাশাপাশি তিনি আরো বলেন, কি করে আরো বেশি ভোটে দুটি আসনে বিজেপি প্রার্থীদের জয়ী করা যায় এই বিষয় নিয়ে আলোচনা করা হয়েছে। সব দলের সদস্যরা যাতে উভয় প্রার্থীকে জয়ী করার জন্য কাজ করেন তার জন্য এদিন বৈঠক অনুষ্ঠিত হয়েছে। সকলে নিশ্চয়তা ব্যক্ত করেছেন দুটি আসনেই বিজেপি প্রার্থীকে জয়ী করার বিষয়ে। 
২৭মার্চ আগরতলায় মিছিল করে পশ্চিম আসনের বিজেপি প্রার্থী মনোনয়ন জমা করবেন। রাজধানীর রবীন্দ্র শতবার্ষিকী ভবনের সামনে থেকে মিছিল শুরু হয় শহরের বিভিন্ন রাস্তা পরিক্রমা করে জেলাশাসক তথা পশ্চিম লোকসভা আসনের রিটার্নিং অফিসার ড. বিশাল কুমার এর হাতে মনোনয়ন জমা দেবেন প্রার্থী। 
 এরপর দিন অর্থাৎ ২৮ মার্চ পূর্ব ত্রিপুরার লোকসভা আসনের বিজেপি প্রার্থী দলাই জেলার আমবাসায় জেলাশাসক তথা রিটার্নিং অফিসারের হাতে মনোনয়নপত্র জমা দেবেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ