Advertisement

Responsive Advertisement

বিজেপি দলের একমাত্র নেতা হচ্ছেন নরেন্দ্র মোদী : রাজীব ভট্টাচার্য

আগরতলা, ৫ ফেব্রুয়ারী : বিজেপি দলে কে নতুন কে পুরাতন এটা বড় বিষয় নয়, সকলেই সমান। এই দলের একমাত্র নেতা হচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই অভিমত ত্রিপুরা প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্যর। সোমবার প্রদেশ কার্যালয়ে যোগদান সভায় বক্তব্য রাখতে গিয়ে এই কথা বলেন তিনি। 
রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে বামফ্রন্ট এবং তৃণমূল কংগ্রেসের এক ঝাঁক নেতৃত্ব বিজেপিতে শামিল হলেন। সোমবার বিকেলের রাজধানী আগরতলার কৃষ্ণনগর এলাকার প্রদেশ বিজেপি কার্যালয়ে এসে তারা বিজেপিতে যোগদান করেন। এদিন উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য, মন্ত্রী রতন লাল নাথ, মন্ত্রী টিঙ্কু রায়, বিধায়ক এবং প্রদেশ বিজেপি সাধারণ সম্পাদক ভগবান চন্দ্র দাস এবং সাধারণ সম্পাদক  অমিত রক্ষিত।
মন্ত্রী রতন লাল নাথ বলেন, যারা তৃণমূল এবং বামফ্রন্ট থেকে বিজেপিতে যোগদান করেছেন তাদের সকলকে স্বাগত। ২০২৩ বিধানসভা নির্বাচনের পরে ইতিমধ্যে প্রায় ৮১ হাজার ভোটার নতুন করে বিজেপিতে যোগদান করেছেন। রাজ্যের দশটি সংগঠনিক জেলা রয়েছে। এর মধ্যে সদর শহর আঞ্চল জেলায় আট হাজারেরও বেশি যোগদান করেছেন। সদর গ্রামীণ জেলায় প্রায় ৬ হাজার ভোটার যোগদান করেছেন। ঊনকোটি জেলায় সাড়ে ছয় হাজারের বেশি যোগদান করেছেন। উত্তর জেলায় ৬,২০০ জনের বেশি। খোয়াই জেলা ৬৩২১ জন। সিপাহীজলা দক্ষিণে ১৪৯০০ জন, সিপাহীজলা উত্তরে ৩১৬৪ জন। দক্ষিণ জেলায় ১০,৫৯৯ জন, ধলাই জেলায় ৯,৭২০ জন এবং গোমতী জেলায় ৮,৯৯৪ জন যোগদান করেছেন। সবকটি বিরোধী দল থেকে এরা যোগদান করেছেন। এছাড়াও স্থানীয় ভাবে আরো বহু মানুষ যোগদান করেছেন। এটা সম্ভব হয়েছে কারণ বিজেপি একে বারে অন্তিম ব্যক্তির কথা চিন্তা করে কাজ করতে এই কারণে মানুষ যোগদান করছেন বলে অভিমত ব্যক্ত করেন তিনি। এই সংগঠনের মূল মন্ত্র হচ্ছে সবকা সাথ সবকা বিকাশ। তিনি আরো বলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মানুষের জন্য যেভাবে কাজ এবং চিন্তা করেন তা কেউ করতে পারে না। একই ভাবে রাজ্যে গত ছয় বছরের রেকর্ড সংখ্যক কাজ হয়েছে বলে অভিমত ব্যক্ত করেন তিনি। সেই সঙ্গে তিনি আরো বলেন এখানে দলের মধ্যে কাজের ভিত্তিতে মূল্যায়ন হয় পছন্দ মত কিছু দেওয়া হয় না কেউ চাইলেই। কাজের নিরিখে মূল্যায়ন করার দায়িত্ব দেওয়া হয়। বিজেপি একটি রাজনৈতিক দল নয়, বিজেপি হচ্ছে মিশন, যা বলে তা কাজ করে দেখায়।
পাশাপাশি এদিন যোগদান সভায় বক্তব্য রাখতে গিয়ে তোদের সভাপতি রাজীব ভট্টাচার্য বলেন, প্রতিদিন রাজ্যের কোন না কোন এলাকায় যোগদান কর্মসূচি অনুষ্ঠিত হচ্ছে। মানুষ প্রতিদিন বিজেপিতে শামিল হচ্ছেন। নবাগত সকলকে তিনি দলে স্বাগত জানান। পাশাপাশি তিনি আরো বলেন এদিন সোনামুড়া মহকুমার বেজিমারা এলাকায় প্রায় ৮০০ জন মানুষ বিজেপিতে শামিল হয়েছেন তাদের বেশির ভাগই সংখ্যালঘু অংশের। পাশাপাশি তিনি আরো বলেন, কে নতুন কে পুরাতন এটা বড় বিষয় নয়, বিজেপির নেতা হচ্ছেন একজন তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পাশাপাশি রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহার সংকল্প হচ্ছে এক ত্রিপুরা শ্রেষ্ঠ ত্রিপুরা গড়ে তোলা। এই সংকল্পকে সামনে রেখে সকলে মিলে কাজ করছেন। পাশাপাশি তিনি আরো বলেন ২২ জানুয়ারির পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আবারো দেশের প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত হয়ে গিয়েছেন, মানুষ তাকে প্রধানমন্ত্রী হিসেবে আবারো বেছে নিয়েছেন। এখন শুধু নির্বাচন ঘোষণা হবে আর প্রধানমন্ত্রী হিসেবে মনোনীত হবেন মোদী। একইভাবে রাজ্যের দুটি লোকসভা আসনে বিজেপি প্রার্থীদের বিপুল ভোটে জয়ী করে প্রধানমন্ত্রীকে উপহার হিসেবে দেওয়া হবে। রাজ্যে মোট ৩,৯৪৯টি বুথ রয়েছে মূল লক্ষ্য হচ্ছে সবকটি বুথে বিজেপি পদ্ম ফুল ফোটানো। ২১৩পরিবারের ৮১৭ জন বিজেপিতে শামিল হন। তাদের সকলকে বিজেপির দলীয় পতাকার দিয়ে বরণ করে নেন সভাপতি সহ উপস্থিত অন্যান্য নেতৃবৃন্দ। 
তৃণমূল কংগ্রেস দলের বিধানসভা নির্বাচনের প্রার্থী হাসিক তালুকদার, ড. মৃণাল কান্তি দেবনাথ, দেবব্রত ঘোষ, সুব্রত রায়। প্রতাপগড় বিধানসভা কেন্দ্রের সিপিআইএম নেতা তমাল দেব, তন্ময় দেব, রামনগর বিধানসভা কেন্দ্রের তুলসী রবি দাস, চন্দন রবি দাস প্রমুখ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ