Advertisement

Responsive Advertisement

প্রকাশ্য দিবালোকে আগরতলাতে এক যুবককে পিটিয়ে খুন করল আরো এক যুবক

আগরতলা, ২ ফেব্রুয়ারী : প্রকাশ্য দিবালোকে এক যুবককে রড দিয়ে পিটিয়ে খুন করার অভিযোগ উঠলো। এই ঘটনা আগরতলার এলাকায়। এর জেরে গোটা আমতলী এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। দুই যুবকের মধ্যে বচসার জেরে ওই ঘটনা বলে জানিয়েছেন পশ্চিম জেলার পুলিশ সুপার কিরণ কুমার কে। পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে আগেও মামলা রয়েছে বলে জানান তিনি।
আমতলী বাজারের গাড়ির টায়ারের দোকানের মালিক সম্রাট দেবনাথ তার পাশের ইলেকট্রিক দোকানের কর্মচারী সায়ন ভৌমিকের সাথে তার প্রেমিকাকে কটুক্তি করা নিয়ে তর্ক বিতর্ক শুরু করে বলে অভিযোগ। একসময় সেই তর্ক বিতর্ক চরম আকার নেয়। পরে উত্তেজিত হয়ে সম্রাট দেবনাথ সবল ও ছুরি দিয়ে সায়ন ভৌমিকের মাথায় আঘাত করে। সঙ্গে সঙ্গেই সায়ন ভৌমিক মাটিতে লুটিয়ে পড়ে। ঘটনাটি আশেপাশের দোকানদারেরা দেখতে পেয়ে এগিয়ে যেতে চেষ্টা করলেও ঘাতক সম্রাট দেবনাথের হাতে ধারালো অস্ত্র থাকার কারণে কেউ তার সামনে যেতে সাহস পায়নি। পরে খবর দেওয়া হয় আমতলী থানায়।
খবর পেয়ে আমতলী থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। পুলিশ সায়ন ভৌমিকের মৃতদেহ উদ্ধার করে হাপানিয়া হাসপাতালে নিয়ে আসে। চিকিৎসকরা পরীক্ষা করে সায়নকে মৃত বলে ঘোষণা করেন।এদিকে পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক সম্রাট দেবনাথকে খুনে ব্যবহৃত ধারালো অস্ত্র সমেত গ্রেফতার করতে সক্ষম হয়। এই খুনের খবর পেয়ে পশ্চিম জেলার পুলিশ সুপার ড.কিরণ কুমার কে ও এসডিপিও প্রসূন কান্তি ত্রিপুরা আমতলী থানায় চলে আসেন এবং ঘাতক সম্রাট দেবনাথকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করেন তারা।
জানা গেছে মৃত সায়ন ভৌমিকদের বাড়ি বিশালগড় রঘুনাথপুর এলাকায় এবং ঘাতক সম্রাট দেবনাথের বাড়ি হাপানিয়া মেডিকেল কলেজ হাসপাতাল সংলগ্ন এলাকায়। সম্রাট দেবনাথের বিরুদ্ধে পুলিশ একটি খুনের মামলা হাতে নিয়ে তদন্ত শুরু করেছে। শনিবার ধৃত সম্রাট দেবনাথকে পশ্চিম ত্রিপুরা জেলা ও দায়রা জজ আদালতে প্রেরণ করা হবে। পশ্চিম জেলার পুলিশ সুপার কিরণ কুমারকে জানিয়েছেন, শুক্রবার সকালে রাজধানীর আমতলী থানার উত্তর মধ্যপাড়া এলাকায় দুই দোকানের কর্মচারী সায়ন দেবনাথ (২৩) ও সম্রাট দেবনাথের মধ্যে বচসা বাঁধে। পর্রবতী সময়ে তাদের পারস্পরিক বচসা জেরে সম্রাট রড দিয়ে পিটিয়ে সায়নকে হত্যা করে। মৃত সায়ন দেবনাথ বিশালগড় রঘুনাথপুর এলাকায় বাসিন্দা ছিল। অভিযুক্ত সায়ন দেবনাথ আমতলীর একটি টায়ার দোকানের মালিক। ওই ঘটনার পর স্থানীয় মানুষ সম্রাটকে ধরতে এলে তাদের উপরও সে হামলা চালিয়েছে বলে জানিয়েছেন তিনি। তিনি আরও জানিয়েছেন, অভিযুক্ত সম্রাট দেবনাথকে গ্রেফতার করা হয়েছে। গত দেড় বছর আগে থানায় তার বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছিল। পুলিশ ওই ঘটনারও তদন্তে নেমেছে। এদিকে এই ঘটনায় আমতলী এলাকায় তীব্র চঞ্চল্য ছড়িয়েছে। মৃত সায়ন ভৌমিকের পরিবার অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে পুলিশের কাছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ