Advertisement

Responsive Advertisement

বিজেপির ন্যাশনাল কনফারেন্সে যোগ দিতে এক ঝাঁক নেতা উড়ে গেলেন দিল্লি

আগরতলা, ১৬ ফেব্রুয়ারী : এবারের লোকসভা নির্বাচনকে সামনে রেখে বিজেপির স্লোগান এবার ৪০০পার, অর্থাৎ ২০২৪ সালের লোকসভা নির্বাচনে বিজেপি এবং তাদের জোট সঙ্গী মিলে মোট ৪০০ টি আসন জয়ী করার লক্ষ্যকে সামনে রেখে ইতিমধ্যে কাজ শুরু করে দিয়েছে। লোকসভা নির্বাচনকে সামনে রেখে ১৭ এবং ১৮ফেব্রুয়ারী দুদিন ব্যাপী বিজেপির জাতীয় কনভেনশন অনুষ্ঠিত হবে। দিল্লির প্রগতি ময়দানে আয়োজিত এই কনভেনশনে যোগ দিতে শুক্রবার আগরতলা থেকে দিল্লির উদ্দেশে রানা দিলেন মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহা, ত্রিপুরা প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য সহ বিশাল এক প্রতিনিধি দল। 
এই কনভেনশনে উপস্হিত থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সহ বিজেপি দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। এদিন আগরতলার এমবিবি বিমানবন্দরে প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য বলেন, দিল্লির জাতীয় কনভেনশন থেকে লোকসভা নির্বাচনের বিউগল বাজানো হবে। দেশের সব কয়টি রাজ্যের রাজ্য নেতৃত্ব, বিধায়ক, মুখ্যমন্ত্রী সহ রাজ্যের নেতৃবৃন্দ এই বৈঠকে যোগ দেবেন।রাজ্য থেকে ১৪৪ জনের এক প্রতিনিধি দল এই জাতীয় কনভেনশনে যোগ দিতে দিল্লি যাচ্ছেন বলে জানানপ্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য।
জাতীয় কনভেনশনে যোগ দিতে বৃহস্পতিবার ট্রেন যোগেও একদল নেতৃবৃন্দ দিল্লি পাড়ি দিয়েছেন।এদিকে জানা গেছে মুখ্যমন্ত্রী সহ রাজ্য মন্ত্রী সভার একাধিক সদস্য ১৮ ফেব্রুয়ারী সন্ধ্যায় রাজ্যে ফিরবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ