Advertisement

Responsive Advertisement

বিদেশের মানুষ যাতে ভারতে কাজ খুঁজে সেই লক্ষ্যে কাজ করছেন মোদী : রাজীব ভট্টাচার্য

আগরতলা, ২৬ ফেব্রুয়ারী : আমাদের যারা বর্তমান প্রজন্ম আমরা সকলে নানা দুর্নীতির কথা শুনেছি। স্বাধীনতার ৭০বছরে ভারতকে খন্ড বিখন্ডিত করে পিছিয়ে দেওয়ার অনেক চেষ্টা হয়েছে। কিন্তু ২০১৪ সালে নরেন্দ্র মোদির দেশের প্রধানমন্ত্রীর দায়িত্ব নেওয়ার পর ভারতের অখন্ড তাকে রক্ষা করা এবং বিশ্বের দরবারে প্রথম সারিতে নিয়ে যাওয়ার জন্য কাজ শুরু করেন এবং তিনি এই কাজ প্রতিদিন এগিয়ে নিয়ে যাচ্ছেন। নরেন্দ্র মোদি প্রধানমন্ত্রী হওয়ার আগে দেশে যে সকল দুর্নীতি হয়েছে নতুন প্রজন্মের অনেকে হয়তো জানেন না, কিভাবে ভারতকে পিছনে নিয়ে যাওয়ার চক্রান্ত হয়েছে। প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নেওয়ার পর ভারত বর্ষ দিন দিন এগিয়ে যাচ্ছে। কারণ প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী আগামী প্রজন্মের জন্য চিন্তা ভাবনা করেন যুব সমাজকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করছেন। তাই ২০২৪ সালে আবারো দেশের প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নেবেন নরেন্দ্র মোদী, এই অভিমত ত্রিপুরা প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্যের। মেলাঘরে যুব চৌপল সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি এই কথাগুলি বলেন।
আরো বলেন কিন্তু প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী ২০২৪ এর কথা তিনি চিন্তা করছেন না, এই চিন্তা থেকে এগিয়ে গিয়ে ২০৪৭ সালে ভারত কোন জায়গায় পৌঁছাবে সেই নিয়ে চিন্তা ভাবনা করছেন। বর্তমান প্রজন্মের কথায় চিন্তাভাবনা করছেন তারাই দেখতে সেই জায়গায় নিয়ে যাবে। তিনি আরো বলেন বর্তমান প্রজন্মের যুবকরা আমেরিকা কানাডা জাপান ইত্যাদি দেশে যাওয়ার পরিকল্পনা করে কিন্তু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এমন কাজ করছেন যাতে আগামী দিনে ওইসব দেশের যুবকরা ভারতে এসে কাজ করবে।
 এদিনের এই কর্মসূচিতে প্রদের সভাপতির পাশাপাশি উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপির সাধারণ সম্পাদক অমিত রক্ষিত, প্রদেশ যুব মোর্চার সভাপতি এবং বিধায়ক সুশান্ত দেবসহ অন্যান্য নেতৃবৃন্দ। এদিনের এই কর্মসূচিতে স্থানীয় এলাকার যুবকদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ