Advertisement

Responsive Advertisement

হাসপাতাল, রাস্তাঘাট, পানীয় জলের ব্যবস্থা করতে গেলে এডিসিতে বাধা দেওয়া হয়: প্রতিমা ভৌমিক

আগরতলা, ১৭ জানুয়ারী ২০২৩: বুধবার পশ্চিম ত্রিপুরা জেলার মান্দাই মন্ডলের অন্তর্গত কৈতরাবাড়িতে এক যোগদান সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী প্রতিমা ভৌমিক। সেই যোগদান সভায় তিপ্রামথা, কংগ্রেস ও সিপিএম দল ত্যাগ করে ৪১৬ জন ভোটার ভারতীয় জনতা পার্টিতে যোগদান করেন। সভায় বক্তব্য রাখতে গিয়ে প্রতিমা ভৌমিক বলেন, আমরা এক সুন্দর মুহুর্তে এখানে জড়ো হয়েছি। আর ৫ দিন পরেই উদ্বোধন হবে রাম মন্দির, রাম মন্দির কোনো জাতি-ধর্ম-বর্ণের নয়, রাম মন্দির আমাদের রাষ্ট্র মন্দির। আমাদের সংবিধানেও রামের ছবি রয়েছে।
গোটা দেশের মানুষ যাতে কেন্দ্রীয় সরকারের বিভিন্ন জনমুখী প্রকল্পের সুবিধা গ্রহণ করতে পারে তারজন্য প্রধানমন্ত্রী শুরু করেছেন বিকশিত ভারত সংকল্প যাত্রার, যার মাধ্যমে আই ই সি ভ্যান তথা মোদী গ্যারান্টির গাড়ি পৌঁছে যাচ্ছে আপনাদের কাছে। সেখান থেকেই আপনারা সরাসরি পেয়ে যাচ্ছেন সরকারি সুবিধা, বলেন প্রতিমা ভৌমিক। 
বিগত দিনের সরকারের সমালোচনা করে প্রতিমা ভৌমিক বলেন, কমিউনিস্ট আর কংগ্রেসের কাজই হচ্ছে দেশের মানুষকে বিভ্রান্ত করে রাজনীতি করা। তারা চায় মানুষ গরীব থাক। অথচ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী চান দেশের প্রতিটি মানুষ বিকশিত হোক, এখানেই পার্থক্য। 
এডিসির ক্ষমতায় থাকা দলের প্রসঙ্গে তিনি বলেন, তারা জনজাতিদের প্রকৃত উন্নয়ন চান না। তারা চান জনজাতিরা অনুন্নতই থাকুক। তার জন্যেই আমরা যখন হাসপাতাল রাস্তাঘাট এমনকি পানীয় জলের জন্য কাজ করতে চাই তখন তারা আমাদের বাধা দেন। 
এদিনের যোগদান সভায় উপস্থিত ছিল লক্ষণীয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ