Advertisement

Responsive Advertisement

সুরজিত দত্তকে ভুলতে পারবেন না মানুষ, তিনি মানুষের কল্যাণে কাজ করে গেছেন: মুখ্যমন্ত্রী

আগরতলা, ২ জানুয়ারি: প্রয়াত বিধায়ক সুরজিত দত্ত ছিলেন খুবই বড় মনের মানুষ। তিনি সারা জীবনই মানুষের কল্যাণে কাজ করে গেছেন। তিনি ছিলেন পরোপকারী ও জনদরদি মানুষ। তিনি যেভাবে মানুষের সঙ্গে সম্পর্ক ও বিশ্বাসের মাধ্যমে সকলের মন জয় করেছেন তাঁর দেখানো পথেই জনসম্পর্ক তৈরি করতে হবে। 
                  মঙ্গলবার আগরতলার রবীন্দ্র শতবার্ষিকী ভবনে সদ্যপ্রয়াত বিধায়ক সুরজিৎ দত্তের স্মৃতিতে আয়োজিত স্মরণ সভায় একথা বলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। ভারতীয় জনতা পার্টি ত্রিপুরা প্রদেশের উদ্যোগে এই স্মরণসভা ও শ্রদ্ধাঞ্জলি অনুষ্ঠানের আয়োজন করা হয়। সভায় প্রয়াত জননেতার প্রতি শ্রদ্ধার্ঘ অর্পণ করে তাঁর কর্মময় জীবনের স্মৃতিচারণা করেন মুখ্যমন্ত্রী। 
                 স্মরণ সভায় মুখ্যমন্ত্রী বলেন, রাজনীতি হোক কিংবা ব্যক্তি জীবনে সুরজিত দত্ত এমন একজন মানুষ ছিলেন যাকে কখনোই ভুলতে পারবেন না ত্রিপুরা রাজ্যের মানুষ। সর্বদাই জনসেবায় সমর্পিত সকলের প্রিয় সুনুদা চিরকাল বেঁচে থাকবেন আমাদের সকলের হৃদয়ে। উল্লেখ্য, কিডনি জনিত সমস্যা সহ একাধিক জটিল ব্যাধিতে আক্রান্ত হয়ে গত ২৭ ডিসেম্বর গভীর রাতে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জীবনাবসান হয় রামনগর বিধানসভা কেন্দ্রের ৭ বারের বিধায়ক সুরজিত দত্তের। তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই সারা রাজ্যে শোকের ছায়া নেমে আসে। পরদিনই তাঁর কফিন বন্দী মরদেহ বিমান যোগে আগরতলায় নিয়ে আসা হয়। এরপর রাজ্য সচিবালয় ও বিধানসভায় প্রয়াত জননেতাকে শেষ শ্রদ্ধা জানানো হয়। পরবর্তী সময়ে কৃষ্ণনগরস্থিত ভারতীয় জনতা পার্টির প্রদেশ কার্যালয় ও রামনগরের বাসভবনে শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। ওইদিনই সকলের চোখের জলে বটতলা মহাশ্মশানে পূর্ন রাষ্ট্রীয় মর্যাদায় প্রয়াত বর্ষীয়ান নেতার শেষকৃত্য সম্পন্ন করা হয়। 
                    মঙ্গলবার রবীন্দ্র শতবার্ষিকী ভবনে আয়োজিত স্মরণ সভায় প্রয়াত নেতার স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন সহকর্মীরা। এই স্মরণ সভায় উপস্থিত ছিলেন বিজেপি প্রদেশ সভাপতি রাজীব ভট্টাচার্যী, কৃষি ও কৃষক কল্যাণ মন্ত্রী রতন লাল নাথ, অর্থমন্ত্রী প্রণজিত সিংহ রায়, পর্যটন মন্ত্রী সুশান্ত চৌধুরী, শিল্প ও বাণিজ্য মন্ত্রী সান্তনা চাকমা, আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার, বিধানসভার মুখ্য সচেতক কল্যাণী রায় সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিগণ। স্মরণ সভার শুরুতে পুষ্পার্ঘ্য অর্পণের মধ্য দিয়ে প্রয়াত বিধায়ক সুরজিত দত্তের প্রতিকৃতিতে শ্রদ্ধা জ্ঞাপন করেন মুখ্যমন্ত্রী, বিজেপি প্রদেশ সভাপতি সহ সভায় উপস্থিত মন্ত্রী, বিধায়ক সহ ভারতীয় জনতা পার্টির অন্যান্য শীর্ষ নেতৃত্ব। এছাড়া স্মরণ সভায় উপস্থিত ছিলেন বিজেপির বিভিন্ন সংগঠনের কার্যকর্তা ও নেতা কর্মীগণ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ