Advertisement

Responsive Advertisement

সভানেত্রী সর্বানী ঘোষ চক্রবর্তীর নেতৃত্বে বিশালগড় মহিলা কংগ্রেসের প্রথম সভা অনুষ্ঠিত

আগরতলা, ১২ ডিসেম্বর : বিশালগড় মহিলা কংগ্রেসের উদ্যোগে প্রথম সভা অনুষ্ঠিত হয় মঙ্গলবার। এদিনের এই সভায় উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশ মহিলা কংগ্রেস সভানেত্রী সর্বাণী ঘোষ চক্রবর্তী, প্রদেশ মহিলা কংগ্রেস সহ-সভাপতি রত্না সিনহা, সদর জেলা মহিলা কংগ্রেসের সভানেত্রী রুপা রায় দাস, বিশালগড় মহিলা কংগ্রেস সভানেত্রী সুস্মিতা সাহা, প্রদেশ কংগ্রেস কমিটির সদস্য তথা প্রাক্তন বিধায়ক অশোক দেববর্মা, বিশালগড় জেলা সভাপতি গুপিনাথ সাহা সহ অন্যান্য নেতৃত্বরা।
এদিন সভায় সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা হয়। ত্রিপুরা প্রদেশ মহিলা কংগ্রেস সভানেত্রী সর্বাণী ঘোষ চক্রবর্তী উপস্থিত সকল নেতৃত্ব ও কর্মীদের প্রতি আহ্বান রাখেন রাজ্যে সংগঠনকে মজবুত করার জন্য সকল সদস্যদের এগিয়ে আসতে হবে। সাধারণ মানুষের বিশেষ করে স্থানীয় এলাকায় মহিলাদের কোন ধরনের সমস্যা হলে তাদের পাশে দাঁড়াতে হবে। বর্তমান সময়ে মহিলা সংক্রান্ত অপরাধ সংগঠিত হলে প্রতিবাদ জানাতে এগিয়ে আসার, সেই সঙ্গে দোষীদের বিরুদ্ধেআন্দোলন গড়ে তুলতে হবে।
 তিনি আরো বলেন মহিলাদের নিরাপত্তার কথা চিন্তা করে আগামী দিনের সারা রাজ্যব্যাপী কর্মসূচি হাতে নেওয়া হবে মহিলা কংগ্রেসের উদ্যোগে।
 সর্বাণী ঘোষ চক্রবর্তী সভানেত্রী হিসেবে দায়িত্ব নেওয়ার পর বিশালগড় এলাকায় প্রথমবার এত বড় সবার আয়োজন করা হয়। স্থানীয় এলাকার মহিলা কংগ্রেস কর্মীদের মধ্যে তাকে ঘিরে উৎসাহ লক্ষ্য করা যাচ্ছে। আগামী দিনে তাকে দেখে নতুন করে আরো অনেকেই আসবে বলে অভিমত অনেকের।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ