Advertisement

Responsive Advertisement

প্রধানমন্ত্রীর বক্তব্য গ্যারেন্টি হিসাবে কাজ করে: মন্ত্রী সুধাংশু দাস

আগরতলা, ১৭ ডিসেম্বর : প্রধানমন্ত্রীর বক্তব্য, কথা এবং প্রধানমন্ত্রীর প্রকল্প দেশের মানুষের জন্য গ্যারেন্টি হিসাবে কাজ করে। তার গাড়ি গ্রামে গ্রামে ঘুরছে। প্রধানমন্ত্রীর গ্যারেন্টি গাড়ি গ্রামে গ্রামে গিয়ে বিভিন্ন কেন্দ্রীয় প্রকল্পের সুযোগ সুবিধা সম্পর্কে মানুষকে সচেতন করছে। রবিবার বিজেপি ফটিকরায় মন্ডলের অন্তর্গত বিলাসপুর ৪ নং বুথের উদ্যোগে বিজেপির কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে বক্তব্য রাখতে গিয়ে এই কথা গুলি বলেন মন্ত্রী সুধাংশু দাস।
তিনি আরো বলেন, বিভিন্ন দপ্তরের আধিকারিকদের নির্দেশ দেওয়া হয়েছে, এখনো যারা কেন্দ্রীয় ও রাজ্য প্রকল্পের সুযোগ সুবিধা থেকে বঞ্চিত রয়েছে তাদের নাম নথিভুক্ত করে তাদের কাছে সুযোগ সুবিধা পৌঁছে দেওয়ার জন্য। তার জন্য গ্রামে গ্রামে বিকশিত ভারত সংকল্প যাত্রা ক্যাম্প ও প্রতি ঘরে সুশাসন শিবির হচ্ছে। এই শিবিরের মাধ্যমে সুবিধাভোগীদের হাতে দ্রুত সুবিধা পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হচ্ছে।
সেই সঙ্গে নিজ বিধানসভা এলাকার উন্নয়নের বিষয়ে তুলে ধরতে গিয়ে মন্ত্রী বলেন বিধানসভা এলাকার প্রায় অধিকাংশ বাড়িতে পাইপ লাইনের মাধ্যমে বিশুদ্ধ পানীয় জল পৌঁছে দেওয়া হয়েছে। কয়েকটি বাড়িতে টেকনিক্যাল কারনে বিশুদ্ধ পানীয় জল এখনো পৌছায়নি। তবে দ্রুত এগুলিতেও পৌঁছে যাবে। দীর্ঘ ২৫ বছর বামফ্রন্ট সরকারের সময় ফটিকরায় বিধানসভা এলাকার মানুষদের জন্য পর্যাপ্ত পানীয় জলের পর্যন্ত ব্যবস্থা করা হয় নি। কিন্তু বর্তমান সরকার প্রতিষ্ঠার পর বিধানসভা এলাকায় প্রয়োজন অনুসারে পানীয় জলের উৎস তৈরি করা হয়েছে।
এইদিনের কর্মী সম্মেলনে মন্ত্রীর পাশাপাশি উপস্থিত ছিলেন, বিজেপি ফটিকরায় মন্ডলের সভাপতি নীলকান্ত সিনহা, ঊনকোটি জেলার সভাধিপতি অমলেন্দু দাসসহ অন্যান্যরা। 
কর্মী সম্মেলনে ঊনকোটি জেলা পরিষদের প্রাক্তন সদস্য সহ মোট ৫ পরিবার বিরোধী শিবির ত্যাগ করে বিজেপি দলে যোগদান করে। নবাগতদের হাতে দলীয় পতাকা তুলে দিয়ে তাদের দলে বরণ করে নেন মন্ত্রী সহ উপস্থিত অন্যান্য নেতৃত্বরা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ