Advertisement

Responsive Advertisement

উত্তর চড়িলাম গ্রাম পঞ্চায়েতে আয়োজিত বিকশিত ভারত সংকল্প যাত্রা কর্মসূচিতে উপস্থিত কেন্দ্রীয় মন্ত্রী

নিউজের ভিডিও দেখতে লিংকে ক্লিক করুন

আগরতলা, ২৭ ডিসেম্বর: রাজ্য জোড়ে এখন চলছে "বিকশিত ভারত সংকল্প যাত্রা"। এই কর্মসূচীকে কেন্দ্র করে রাজ্যের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে বেড়াচ্ছেন কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিক। 
বুধবার সিপাহীজলা জেলার চড়িলাম আরডি ব্লকের অন্তর্গত উত্তর চড়িলাম গ্রাম পঞ্চায়েতে আয়োজিত হলো বিকশিত ভারত সংকল্প যাত্রা। এদিনের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিক, প্রাক্তন উপ মুখ্যমন্ত্রী যীষ্ণু দেববর্মনসহ স্থানীয় জন প্রতিনিধিরা। 
এই কর্মসূচিতে প্রচুর সংখ্যক সাধারণ মানুষ উপস্থিত হয়েছে ছিলেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কেন্দ্রীয় সরকারের বিভিন্ন যোজনার লাভার্থীদের সঙ্গে আলোচনা করেন, উপস্থিত সকলের মিলে ভার্চুয়ালি প্রধানমন্ত্রীর এই আলোচনা শুনেন। পাশাপাশি কেন্দ্রীয় মন্ত্রী সেখানে উপস্থিত স্থানীয় জনগণকে কেন্দ্রীয় সরকারের বিভিন্ন যোজনার সুবিধা সাধারণ মানুষের হাতে তুলে দেন কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিক। "মোদি গ্যারান্টির গাড়ি" নিয়ে উপস্থিত জনগণের উৎসাহ ছিল লক্ষ্য করার মতো। পাশাপাশি কেন্দ্রীয় মন্ত্রীকে কাছে পেয়ে সাধারণ মানুষ খুশি ব্যক্ত করেন। বিশেষ করে গ্রামীণ মহিলারা জড়িয়ে ধরেন। সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত কচিকাঁচারাও কেন্দ্রীয় মন্ত্রীকে সঙ্গে নিয়ে ছবি তুলেন। বয়স্ক মহিলারা দুহাত ভরে আশীর্বাদ করেন।
 সাধারণ জনতার সঙ্গে বসে তিনি মধ্যান্য দুজন হিসেবে খিচুড়ি খান। এভাবে একজন কেন্দ্রীয় মন্ত্রীকে কাছে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন সাধারণ মানুষ। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ