Advertisement

Responsive Advertisement

জিবি বাজার এলাকায় অবৈধ পার্কিং কারীর বিরুদ্ধে ট্রাফিকের অভিযান চলল


আগরতলা, ১৫ নভেম্বর : রাজধানী আগরতলাকে যানজট মুক্ত রাখতে, বিশেষ করে অফিস টাইমে শহরের কিছু কিছু জায়গায় চলাফেরা কষ্টকর। এই জায়গা গুলিকে যানজট বিশেষ করে অবৈধ পার্কিং মুক্ত করতে বিশেষ উদ্যোগ নিয়েছে ট্রাফিক পুলিশ। এর অংশ হিসেবে বুধবার জিবি হাসপাতাল চৌমুহনী থেকে ক্যান্সার হাসপাতালের সামনের রাস্তার দুই দিকে নো পার্কিং জোনে যারা গাড়ী ও মোটর বাইক পার্ক করেন তাদের জরিমানা করা হয় ট্রাফিক দপ্তরের তরফে। এদিনের এই অভিযানে উপস্থিত ছিলেন ট্রাফিক এসপি মানিক দাস এনসিসি থানার এসডিপিও সহ বিশাল পুলিশ বাহিনী। এই প্রসঙ্গে ডিএসপি জানান রাজ্যের প্রধান রেফারেল হাসপাতালে প্রত্যন্ত অঞ্চল থেকে রোগী এবং রোগীর পরিজনরা আসেন। তাদের সুবিধার জন্য সংশ্লিষ্ট এলাকা যানজট মুক্ত রাখতে হবে এই লক্ষ্যেই এই বিশেষ অভিযান চলছে।
এদিনের অভিযানে জিবি চৌমুহনী থেকে ক্যান্সার হাসপাতাল পর্যন্ত মূল সড়কের দুই দিকে অবৈধভাবে পার্কিং করা বাইক এবং স্কুটিগুলিকে তোলে অন্যত্র নিয়ে যাওয়া হয়। পাশাপাশি সংশ্লিষ্ট সড়কের দুই ধারের ফুটপাত দখল করে গজিয়ে ওঠা বিভিন্ন দোকানগুলিও ভেঙে দেওয়া হয়।
শহরের অন্যান্য নো পার্কিং জোন এলাকাতেও এই ধরনের অভিযান চালানো হবে। আগামী দিনেও এধরণের অভিযান চলবে বলে জানান ট্রাফিক এসপি মানিক দাস।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ