Advertisement

Responsive Advertisement

প্রত্যাশার চাইতেও অধিক আসন নিয়ে রেকর্ড ভোটে জয়ী হবেন বিজেপির প্রার্থীরা: মুখ্যমন্ত্রী



আগরতলা, ৫ ফেব্রুয়ারি: ২০২৩ ত্রিপুরা বিধানসভার আসন্ন নির্বাচনে খুবই ভালো ফল করবে ভারতীয় জনতা পার্টি। প্রত্যাশার চাইতেও অনেক বেশি আসন নিয়ে রেকর্ড ভোটে জয়ী হবেন বিজেপির প্রার্থীগণ। কারণ ভারতীয় জনতা পার্টি মানুষের সর্বতো কল্যাণে বিশ্বাস করে। এই পার্টি আমজনতার পার্টি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দিশায় কাজ করে চলছে ভারতীয় জনতা পার্টি নেতৃত্বাধীন সরকার। তাই মানুষের আশীর্বাদ থাকবে এই দলের উপর। রবিবার রাজধানীর গোয়ালাবস্তি এবং মাস্টারপাড়া এলাকায় পৃথক পৃথক জনসংযোগ কর্মসূচিতে গিয়ে এই আশার কথা তুলে ধরেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। আসন্ন নির্বাচনে কংগ্রেস সিপিএমের অশুভ জোট নিয়েও তীব্র সমালোচনা করেন তিনি। 
        দিন বা রাত সবই এখন সমান তাঁর কাছে। কারণ সামনেই যে রয়েছে বিধানসভা মহারন। জনতা জনার্দনের রায়ে যেখানে সরকার নির্বাচিত হবে। তাই তো আসন্ন নির্বাচনকে সামনে রেখে মুখ্যমন্ত্রীর ব্যস্ততাও একেবারে তুঙ্গে। এই নির্বাচনে নিজেও ভারতীয় জনতা পার্টির হেভিওয়েট প্রার্থী তিনি। প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন ৮ নং টাউন বড়দোয়ালি কেন্দ্র থেকে। তাই নিজের নির্বাচনী কেন্দ্রে যেমন সময় দিচ্ছেন ঠিক তেমনি দলীয় প্রার্থীদের সমর্থনেও রাজ্যের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে যাচ্ছেন। রবিবার সকালেও মুখ্যমন্ত্রী বড়জলা কেন্দ্রের ভারতীয় জনতা পার্টির মনোনীত প্রার্থী ডা: দিলীপ দাসের সমর্থনে হাজির হন রাজধানীর গোয়ালাবস্তি এলাকায়। সেখানে বাড়ি বাড়ি প্রচারের সময়ে উপস্থিত থাকেন দলীয় প্রার্থী ডা: দিলীপ দাস সহ অন্যান্য কার্যকর্তাগন। জনসংযোগ কর্মসূচিতে মানুষের সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী। জেনে নেন তাদের সুবিধা অসুবিধার কথা। সেই সঙ্গে ভারতীয় জনতা পার্টির প্রার্থীদের জয়ী করার আহ্বান জানান। 
          এদিন ফের একবার কংগ্রেস সিপিএমের অশুভ জোট নিয়ে কটাক্ষ করেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। তিনি বলেন, কংগ্রেসের লোক এখন সিপিএম পার্টি অফিস থেকে বের হয়। এ যেন‌ অদ্ভুত এক পরিস্থিতি রাজ্যে। কিন্তু সাধারণ মানুষ নীতি-আদর্শহীন এধরণের অশুভ আঁতাত কোনভাবেই মেনে নেবেন না। কমিউনিস্ট-কংগ্রেস মুক্ত ত্রিপুরা গড়তে এবং রাজ্যজুড়ে চলমান উন্নয়নের প্রক্রিয়াকে আরও জোরদার করতে আগামী ১৬ ফেব্রুয়ারি পদ্মচিহ্নে ভোট দিয়ে ভারতীয় জনতা পার্টির সরকার পুণরায় প্রতিষ্ঠিত করার আহ্বান রাখেন তিনি। এরআগেও বিভিন্ন জন সমাবেশে কংগ্রেস সিপিএম দলের নীতি নিয়ে তীব্র সমালোচনা করেন মুখ্যমন্ত্রী। সিপিএমকে খুন, সন্ত্রাসের পার্টি এবং কংগ্রেসকে উশৃঙ্খল পার্টি বলে আখ্যায়িত করেন। মুখ্যমন্ত্রী আরো বলেন, বিজেপি সরকারের কাজকর্মে ভীষণ খুশি আপামর জনসাধারণ। যা আসন্ন নির্বাচনে প্রতিফলিত হবে। গোয়ালাবস্তির প্রচার কর্মসূচির পর মুখ্যমন্ত্রী নিজ বিধানসভা কেন্দ্র বড়দোয়ালির মাস্টারপাড়া এলাকায় জনসংযোগ কর্মসূচিতে অংশ নেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ