Advertisement

Responsive Advertisement

১১ এবং ১৩ এই দুই দিন নির্বাচনী প্রচারে ত্রিপুরায় আসছেন প্রধানমন্ত্রী: মুখ্যমন্ত্রী



আগরতলা, ৮ ফেব্রুয়ারী: নির্বাচনী প্রচারে আগামী ১১ এবং ১৩ ফেব্রুয়ারি ত্রিপুরা রাজ্যে আসছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। একাধিক জায়গায় জনসভা থেকে রাজ্যবাসীকে সম্বোধন করবেন তিনি বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহা। 
নির্বাচনী কর্মসূচির অংশ হিসেবে রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহা প্রতিদিন বাড়ি বাড়ি গিয়ে জনসংযোগ কর্মসূচি জারি রেখেছেন। প্রতিদিন সকাল বিকাল দুই বেলা রুটিন করে এই কর্মসূচি করছেন। বুধবার টাউন বড়দোয়ালী বিধানসভা কেন্দ্রের অন্তর্গত কের চৌমুহনি এলাকা থেকে শুরু করে আশপাশ এলাকার প্রতিটি বাড়িতে যান। নবীন ভোটার থেকে শুরু করে প্রবীন ভোটার সকলের সঙ্গে কথা বলেন। তাদের সুবিধা ও অসুবিধার কথা জানার চেষ্টা করেন, স্থানীয় বাসিন্দা হিসেবে বিধায়কের কাছে কি কি প্রত্যাশা হয়েছে তাও জানার চেষ্টা করেন।
পাশাপাশি বর্তমান সরকার সাধারণ মানুষের জন্য কি কি উন্নয়নমূলক কর্মসূচি করেছে এগুলির বিস্তারিত হিসাব সম্বলিত কাগজ ভোটারদের হাতে তুলে দেন। সেদিনের এই কর্মসূচিতে মুখ্যমন্ত্রী সঙ্গে ছিলেন আগরতলা পৌর নিগমের মেয়র দীপক মজুমদারসহ অন্যান্য নেতৃবৃন্দ।
 প্রচারে বেরিয়ে মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহা এদিন সংবাদ মাধ্যমকে বলেন, সারা ত্রিপুরা জুড়েই ঘুরতে হচ্ছে। এর পাশাপাশি যখনই সময় পাচ্ছেন তখন তিনি নিজের এলাকার সাধারণ মানুষদের সময় দিচ্ছেন। সকলেই তাকে চিনে এবং জানে। আগামী দিনের রাজ্যে আবার ভারতীয় জনতা পার্টির সরকার প্রতিষ্ঠিত হবে।
 শুধুমাত্র নিজ বিধানসভা এলাকায় নয় যেখানেই যাচ্ছেন তিনি সেখানে উপচে পড়া ভিড় লক্ষ্য করা যাচ্ছে। প্রদেশ নেতৃত্ব থেকে শুরু করে কেন্দ্রীয় নেতৃত্ব যখনই যেখানে তারা যাচ্ছেন মানুষ ছুটে চলে আসছেন তারা কি বলছেন তা শোনার জন্য। উন্নয়নই যেখানে বিজেপির প্রধান লক্ষ্য তাই আগামী দিনে উন্নয়নের বার্তা নিয়ে মানুষের কাছে যাচ্ছেন তিনিসহ অন্যান্য বিজেপি নেতৃবৃন্দ বলে অভিমত ব্যক্ত করেন। ১১ এবং ১৩ ফেব্রুয়ারি পরপর দুদিন রাজ্যে আসবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি রাজ্যবাসীর উদ্দেশ্যে বার্তা দেবেন বলেও জানিয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ