Advertisement

Responsive Advertisement

বামফ্রন্ট ও কংগ্রেস হচ্ছে দুমুখী তলোয়ার : মোদি

শুরু করেছেন। গত পাঁচ বছরে ৩ লাখের বেশি পরিবার প্রধানমন্ত্রী আবাস যোজনায় ঘর পেয়েছেন। ত্রিপুরার মানুষদেরকে ৫ লাখ টাকার আয়ুষ্মান যোজনার করে দেওয়া হয়েছে। ইতিমধ্যে দুই লক্ষর বেশি মানুষ এর সুবিধা ইতিমধ্যে নিয়ে নিয়েছেন। রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থা কেউ ব্যাপক উন্নতি করা হয়েছে। রাজ্য একটি ডেন্টাল কলেজ করা হচ্ছে।
বিজেপি সরকারের জন্য এই রাজ্য চার লক্ষের বেশি পরিবারের ঘরে পানীয় জলের বন্দোবস্ত হয়েছে শৌচালয় হয়েছে। তিন লাখের বেশি করে রান্নার গ্যাসের সংযোগ দেওয়া হয়েছে। 
 সাধারণ মানুষের সুবিধার জন্য ত্রিপুরা রাজ্যের দেশের মধ্যে প্রথম বাম্বু পার্ক গঠন করা হয়েছে। আগর চাষ এবং আগর বিক্রি সুবিধার জন্য আগর নীতি গ্রহণ করেছে।
সেই সঙ্গে রাজ্যের জনজাতিদের উন্নয়নের জন্য বিশেষ পদক্ষেপ গ্রহণ করেছে। ককবরক ভাষাকে পাঠক্রমে সংযুক্ত করা হয়েছে। ব্রু রিয়াং জনজাতিদের দীর্ঘদিনের সমস্যার স্থায়ী সমাধান বিজেপি সরকার করেছে।
 বিরোধীদের প্রসঙ্গে তিনি বলেন, কুশাসনের খেলোয়াররা এবার হাত মিলিয়েছে। তাই বাম কংগ্রেসের দুমুখী তরোয়াল থেকে সবাই যেন সাবধান থাকে হবে।
যারা বিজেপিকে হটানোর চেষ্টা করছেন তাদের এই স্বপ্ন সফল হবে না। কংগ্রেস শুধু মানুষদের মিথ্যা প্রতিশ্রুতি দেয়। কংগ্রেস এবং বামেদের সময়ে কি হয়েছিল তার সকলে জানেন। মানুষের জীবনকে উন্নত করার বিষয়ে তাদের কোনো পরিকল্পনা নেই। তাই এই নির্বাচনে বিজেপি বিজেপি প্রার্থীদের ভোট দেওয়ার জন্য আহ্বান রাখেন ভোটারদের কাছে।
এদিনের সভায় প্রধানমন্ত্রীর পাশাপাশি উপস্থিত ছিলেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী অধ্যাপক ডাক্তার মানিক সাহা, মন্ত্রী মনোজ কান্তি দেব সহ এবারের বিধানসভা নির্বাচনে জেলার বিভিন্ন বিধানসভা আসনের বিজেপি প্রার্থীরা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ