Advertisement

Responsive Advertisement

এক কোটি টাকার ইয়াবা এবং পিস্তলসহ ত্রিপুরায় আটক এক নেশা কারবারি

 

আগরতলা, ৭ জুন : নেশা বিরোধী অভিযানে আবারো সাফল্য সাফল্য পেলে ত্রিপুরা পুলিশ। গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট ও পিস্তলসহ এক মাদক কারবারিকে আটক করতে সক্ষম হল পুলিশ। 
পশ্চিম জেলা পুলিশ সুপার ডা কিরণ কুমার কে শুক্রবার সংবাদ মাধ্যমকে জানান, পশ্চিম জেলার অন্তর্গত আমতলী থানার পুলিশের কাছে বিশেষ সূত্রে খবর আসে ভারত বাংলাদেশ সীমান্ত সংলগ্ন মতিনগর এলাকার একটি বাড়িতে বিপুল পরিমাণ নিষিদ্ধ মাদক ইয়াবা ট্যাবলেট এবং পিস্তল মজুদ করে রাখা হয়েছে। সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে আমতলী থানার কর্মকর্তা ওসি রঞ্জিত দেবনাথর নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী অভিযান চালায় ঐ এলাকার বাসিন্দা আবু সালামা ভূইয়ার বাড়িতে। তল্লাশি চালিয়ে তার ঘর থেকে চার প্যাকেটে মোট ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়। সেই সঙ্গে একটি অত্যাধুনিক পিস্তল, একটি ম্যাগজিন এবং পিস্তলের ৫ রাউন্ড তাজা গুলি উদ্ধার হয়। সেইসঙ্গে অভিযুক্ত মাদক কারবারি আবু সালামা ভূইয়াকেও আটক করে থানায় নিয়ে আসা হয়। আটক করা সামগ্রী গুলির সরকারি হিসাব মত মূল্য ২০ লক্ষ টাকা এবং পিস্তলের মূল্য প্রায় ৭৫ হাজার টাকা। আটক মাদক কারবারিকে পুলিশ রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ চালানো হবে তার সঙ্গে আর কে কে জড়িত রয়েছে বলেও জানিয়েছেন পুলিশ সুপার।
 নেশা সামগ্রী গুলির সরকারী মূল্য ২০লক্ষ টাকা হলেও কালোবাজারে এগুলি অনেক বেশি দামে বিক্রি হয়। কালোবাজারে এক এক প্লিজ ইয়াবা ট্যাবলেট ২০০ থেকে ২৫০ টাকা দামে বিক্রি হয়। তাই এগুলোর মূল্য এক কোটি টাকার বেশি হবে বলে ধারণা করা হচ্ছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ