Advertisement

Responsive Advertisement

আগরতলা-আখাউড়া রেল সংযোগ ও মৈত্রী সেতু শীঘ্রই চালু হবে: মুখ্যমন্ত্রী

আগরতলা, ১৭ মে: খুব শীঘ্রই সাব্রুমের মৈত্রী সেতু খুলে যাবে। এর পাশাপাশি আগরতলা-আখাউড়া রেলওয়ে সংযোগ চালু করা হবে। এতে ত্রিপুরা আরো বিকাশের দিশায় এগিয়ে যাবে। শুক্রবার আগরতলায় সংবাদ মাধ্যমকে একথা বলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। 
                          মুখ্যমন্ত্রী ডাঃ সাহা বলেন, বর্তমান সরকার রাজ্যে শান্তি ও সম্প্রীতির সহাবস্থান বজায় রাখার জন্য কাজ করে চলছে। যা অনেক বিনিয়োগকারীদের আকৃষ্ট করছে। এতে সার্বিকভাবে লাভবান হবে রাজ্য। 
                     মুখ্যমন্ত্রী আরো বলেন, নির্বাচন প্রক্রিয়া প্রায় শেষের পথে। এরপর নতুন সরকার গঠিত হবে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সবসময় বিকাশের উপর গুরুত্ব দিয়েছেন। উত্তর পূর্বাঞ্চলের রাজ্যগুলির উন্নয়নে অ্যাক্ট ইস্ট পলিসিতে জোর দিয়েছেন তিনি। প্রধানমন্ত্রী মোদি আমাদের হিরা মডেল প্রদান করেছেন। এতে রাজ্যের বিকাশ দ্রুত এগিয়ে চলছে। এর পাশাপাশি খুব সহসাই মৈত্রী সেতু চালু হবে। সেই সঙ্গে আগরতলা- আখাউড়া রেল সংযোগের ট্রায়াল ইতিমধ্যে সম্পন্ন হয়েছে এবং এই প্রকল্পও খুব শীঘ্রই শুরু হবে। এখন রাজ্যে অনেক বিনিয়োগকারী আসছেন। গতকালও এবিষয়ে আমি একটি বৈঠক করেছি। আগামী দিনে ত্রিপুরার ভবিষ্যৎ খুবই উজ্জ্বল। আর আগরতলা- আখাউড়া রেল সংযোগ স্থাপনের পরে আমরা খুব অল্প সময়ের মধ্যে কলকাতায় পৌঁছতে সক্ষম হবো।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ