Advertisement

Responsive Advertisement

পরকীয়ার সন্দেহে নিজের স্ত্রীর গলা কেটে হত্যা করল স্বামী

চাঞ্চল্যকর এই নিউজ এর ভিডিও দেখতে লিংকে ক্লিক করুন 👈
উদয়পুর, ১৩ মে : স্ত্রী পরকীয়া লিপ্ত এই সন্দেহে গভীর নিজে পান ক্ষেতের ধারালো দা দিয়ে স্ত্রীর গলা কেটে হত্যা করল এক স্বামী। সোমবার ভোর রাতে রোমহর্ষক এই ঘটনা ঘটে ত্রিপুরার গোমতী জেলার আর কে পুর থানাধীন উদয়পুর পুলিশ লাইন এলাকায়। অভিযুক্ত ব্যক্তির নাম আশীষ দে, মৃত মহিলার নমিতা দে। 
ঘরের ভেতর মহিলার রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয়। খবর পেয়ে আর কে পুর থানার পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্ত স্বামী আশীষ দে কে আটক করেছে। মহিলাকে গলা কেটে হত্যা করে বলেছে বলে পুলিশের প্রাথমিক ধারণা। সেই সঙ্গে উদ্ধার করা হয়েছে খুনে ব্যবহৃত দা।  
প্রাথমিক ভাবে পুলিশ জানায় মৃতদেহ ঘরের ভেতরে যে অবস্থায় ছিল ধারণা করা হচ্ছে ঘুমের মধ্যে। পুলিশ তদন্তে জানা গেছে ১৯ বছর আগে তাদের বিয়ে হয়েছিল। বর্তমানে তাদের দুই ছেলে এবং এক মেয়ে সন্তান রয়েছে। কিন্তু গত কিছুদিন যাবত স্ত্রীকে সন্দেহ করতেন স্বামী। স্বামীর ধারণা ছিল স্ত্রীর পর পুরুষের সঙ্গে সম্পর্ক রয়েছে। সেই সন্দেহের জেরে রবিবার রাতে তাদের মধ্যে ঝগড়া শুরু হয়। ঝগড়ার পর স্ত্রী মাটিতে বিছানা পেতে ঘুমোতে গিয়েছিলেন। তখনই আশীষ দে ঘরের ভেতরে থাকা পান চাষের কাজে ব্যবহৃত ধারালো দা দিয়ে স্ত্রীর গলা কেটে খুন করে। সেই সময় ছেলেমেয়েরা পাশের ঘরে ঘুমাচ্ছিল। এই ঘটনা প্রত্যক্ষ করে পরিবারের লোকজন পুলিশকে খবর দিলে বাড়ি থেকে তাকে আটক করে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান জেলা পুলিশ সুপার। ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় জনগণের ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ