Advertisement

Responsive Advertisement

বিরোধীদের কুৎসার জবাবে আগরতলায় বিজেপির বিক্ষোভ মিছিল

নিউজ এর ভিডিও দেখার জন্য লিংকে ক্লিক করুন 👈
আগরতলা, ১৮ মে: বিরোধী দল ষড়যন্ত্র, অপপ্রচার, রাজ্যের উন্নয়ন স্তব্ধ করার ন্যক্কারজনক মানসিকতায় কাজ করছে, এই অভিযোগ বিজেপির। বিরোধীদের এই মানসিকতার বিরুদ্ধে সোচ্চার হয়েছে ত্রিপুরা প্রদেশ বিজেপি। এরই প্রতিবাদে শনিবার বিকেলে আগরতলার রাজপথে বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়েছে বিজেপির তরফে। এদিনের মিছিলটি রাজধানীর কৃষ্ণনগর এলাকার দলের প্রদেশ কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে।
এদিনের এই প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য্য, মন্ত্রী রতন লাল নাথ, বিধায়ক রতন চক্রবর্তীসহ অন্যান্য নেতৃত্ব এবং কর্মী সমর্থকরা।
এদিন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য্যে বলেন, রাজ্যের বিরোধীরা জনগণকে বিভ্রান্ত করার জন্য বিজেপি সরকারের উপর বিভিন্ন মিথ্যা অভিযোগ আরোপ করছে । এরই প্রতিবাদ করতে এদিন মাঠে নামা হয়েছে। বিরোধীরা দাবি করছেন রাজ্য জুড়ে কাজ, খাদ্য, বিদ্যুৎ পরিষেবার সমস্যা রয়েছে। কিন্তু বিজেপি সরকারের সময় রাজ্যবাসীর সুবিধার কথা চিন্তা করে বিভিন্ন পরিকল্পনা নেওয়া হচ্ছে। মানুষের সুবিধার কথা চিন্তা করে সরকার সবসময় কাজ করে যাচ্ছে।
পাশাপাশি তিনি আরও বলেন, এই রাজ্যে কখনো পেট্রোল-ডিজেলের সমস্যা দেখা যায় নি। কিন্তু প্রাকৃতিক দুর্যোগের কারণে রাজ্যে সংকট দেখা দিয়েছিল। তবে দ্রুততার সঙ্গে কেন্দ্র ও রাজ্য সরকারের তৎপরতায় তা সমস্যা সমাধান করা হয়েছে। দুর্ভাগ্যের বিষয়, এই সব বিষয় নিয়ে বিরোধীরা মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন। তারই যোগ্য জবাব দেও য়ার জন্য বিজেপির তরফ থেকে ধিক্কার মিছিলের আয়োজন করা হয়েছে। পাশাপাশি তিনি বিরোধীদের অপপ্রচার থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছেন। তবে মানুষ সত্যিটা বুঝে বিরোধীদের এই সকল চক্রান্তে মানুষ পা দেবে না বলেও অভিমত ব্যক্ত করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ