Advertisement

Responsive Advertisement

ভোটারদের উপস্থিতি বলে দিচ্ছে বিজেপি প্রার্থীদের জয় নিশ্চিত : রাজীব ভট্টাচার্য

আগরতলা, ১১এপ্রিল : বিজেপির নির্বাচনী জনসভায় সাধারণ মানুষের ভিড় বলে দেয় যে বিজেপি প্রার্থীদের জয় নিশ্চিত। এই অভিমত ত্রিপুরা প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্যের । বৃহস্পতিবার খোয়াই জেলার রামচন্দ্রঘাট মন্ডলে পূর্ব ত্রিপুরার লোকসভা আসনের বিজেপি প্রার্থী কৃতি সিং দেববর্মনের সমর্থনে আয়োজিত নির্বাচনী সভায় বক্তব্য রাখতে গিয়ে এই কথাগুলো বলেন তিনি। 
পাশাপাশি আরো বলেন কংগ্রেস এবং সিপিএমের ও শুভ আঁতাতকে পরাস্ত করতে হবে। বামেরা টানা পঁচিশ বছর রাজ্যের শাসন ক্ষমতা থাকলেও সাধারণ মানুষের কল্যাণে কোন কাজ করেনি। তারা গরিবের সরকার বললেও তাদের নেতাকর্মী এবং পরিবারের সদস্যরাই সব সুবিধা ভোগ করতো, সাধারণ মানুষদের কোন সহায়তা করত না। বরং গরিবদের কি করে আরো গরীব করা যায় এই চেষ্টাই তারা প্রতিনিয়ত করে গিয়েছে। চিটফান্ডের নাম করে তারা গরিবের কষ্টের টাকা লুটে নিয়েছে। বিজেপি সরকার প্রতিষ্ঠিত হওয়ার পর রাজ্যের গরিব এবং পিছিয়ে পড়া অংশের মানুষের কল্যাণে একের পর এক কাজ করে দেওয়া হচ্ছে। প্রধানমন্ত্রী আবাস যোজনায় ঘর তৈরি করা দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং ডাবল ইঞ্জিনের সরকার মিলে প্রায় চার লক্ষ মানুষকে পাকা বাড়ি তৈরি করে দেওয়া হয়েছে। 
 বিরোধী কংগ্রেস এবং সিপিএম নেতাদের সম্পর্কে কথা বলতে গিয়ে রাজীব ভট্টাচার্য বলেন, তারা মানুষের জন্য কি কাজ করার প্রতিশ্রুতি দিয়েছেন। তারা মানুষের কল্যাণে কোন প্রতিশ্রুতি দেননি, এই সকল নেতারা তাদের প্রয়োজন মত কংগ্রেস তৃণমূল কংগ্রেস এমন কি বিজেপিতে এসেছিলেন। মানুষের কল্যাণে যদি গ্যারান্টি দিয়ে থাকেন তাহলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পারেন, রাজ্যের মুখ্যমন্ত্রী এই গ্যারান্টি দিতে পারেন। অন্যরা কেউ কোন গ্যারান্টি দেয় না মানুষের কল্যাণের জন্য। উপস্থিত জনতার কাছে আহ্বান রাখেন বিজেপি প্রার্থীদের বিপুল ভোটে জয়ী করে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর হাত শক্ত করার জন্য। 
 এদিনের এই সমাবেশে প্রদেশ বিজেপি সভাপতির পাশাপাশি মন্ত্রী অনিমেষ দেববর্মা সহ বিজেপি এবং তিপ্রামথা দলের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
লোকসভা নির্বাচনকে সামনে রেখে তপশিলি জনজাতি সংরক্ষিত ২নং পূর্ব ত্রিপুরা লোকসভা আসনে ভারতীয় জনতা পার্টি মনোনীত ও তিপ্রা মথা- আই পি এফ টি সমর্থিত প্রার্থী কৃতি সিং দেববর্মনের সমর্থনে কৃষ্ণপুর মন্ডলের অন্তর্গত গোলাবাড়ী রাইস মিল ময়দানে আয়োজিত নির্বাচনী জনসভাতেও অংশগ্রহন করেন রাজীব ভট্টাচাৰ্য।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ