Advertisement

Responsive Advertisement

সন্ধ্যা রাত্রে দুষ্কৃতীদের গুলিতে খুন রাজধানী আগরতলার বনেদি ক্লাব ভারতরত্নর সম্পাদক


আগরতলা, ৩০ এপ্রিল : সন্ধ্যা রাতে রাজধানী আগরতলার শালবাগান বিএসএফ পাড়া এলাকায় গুলি করে হত্যা করা হলো ভারতরত্ন ক্লাবের সম্পাদক দূর্গা প্রশ্ন দেবকে। আততাইরা তার মাথায় ৩ রাউন্ড গুলি করে এবং তার মৃত্যু হয়। পরিবারের সদস্যরা জানিয়েছেন কয়েকজন লোক তাকে ফোন করে ডেকে নিয়ে যায়। এমনকি তাকে নিয়ে যাওয়ার জন্য গাড়ি পাঠায়। ধারণা করা হচ্ছে গাড়ির মধ্যেই তাকে গুলি করে রাস্তায় ফেলে পালিয়ে যায় দুষ্কৃতীরা। পরবর্তী সময়ে স্থানীয় এলাকার লোকজন তাকে দেখতে পেয়ে আগরতলার বেসরকারি এক হাসপাতালে নিয়ে আসেন। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাকে দেখে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে স্ত্রী সহ পরিবারের সদস্য বেসরকারি হাসপাতালে আসেন। যে গাড়িতে করে তাকে নিয়ে যাওয়া হয়েছে গাড়িটিকে এয়ারপোর্ট থানায় আটক করে রাখা হয়েছে বলে জানা গিয়েছে। এই ঘটনার জেলায় আগরতলার এয়ারপোর্ট রোড সংলগ্ন ভারত রত্ন ক্লাব সংলগ্ন এলাকায় তীব্র উত্তেজনা বিরাজ করছে। রাত আটটা নাগাদ এই ঘটনা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
এই ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান জেলা বিধানসভা কেন্দ্রের প্রাক্তন বিধায়ক ডা দিলীপ কুমার দাস। তিনি ভারতরত্ন ক্লাবের সদস্য সহ মুরিদের পরিবার-পরিজনদের সঙ্গে কথা বলেন। পরের সংবাদ মাধ্যমের কাছে প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে তিনি বলেন এই ঘটনার সঙ্গে যারাই জড়িত রয়েছে তাদের কাউকে যেন ছাড়া। রাজনৈতিক রঙ না দেখে দুষ্কৃতীদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। পুলিশ যেন কঠোর পদক্ষেপ গ্রহণ করে ঘটনা সঙ্গে জড়িত প্রতিটি দুষ্কৃতীকে খুঁজে বের করে দৃষ্টান্ত মূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। তিনি আরো বলেন যে কারণ কে কেন্দ্র করে এই ঘটনা ঘটক না কেন যেন কঠোর হাতে তা বন্ধ করতে উদ্যোগ গ্রহণ করে। তিনি আরো জানান মৃতের শরীরে একাধিক গুলির চিহ্ন পাওয়া গিয়েছে। খুব কাছে থেকে গুলি করা হয়েছে বলে অনুমান করা হচ্ছে। 
অপর দিকে মৃতের স্ত্রী অভিযোগ করেন তার স্বামীর সঙ্গে কয়েকজনের নামে অভিযোগ করছেন। এই ঘটনার পেছনে জড়িত থাকার বিষয়ে বিমান দাস, রাজু ভৌমিক, দেবব্রত বর্মন, প্রভাকর ঘোষ।
হাসপাতালে আসো ফরেন্সিক ল্যাবরেটরির দিন সদস্যের একটি টিম। তারা ছবিসহ কিছু নমুনা সংগ্রহ করে নিয়ে যান। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ