Advertisement

Responsive Advertisement

একই দিনে উত্তর জেলায় একাধিক নির্বাচনে সভা করলেন প্রদেশ সভাপতি

আগরতলা, ২১এপ্রিল : পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের পর এবার পূর্ব ত্রিপুরার লোকসভা আসন নিয়ে ব্যস্ত প্রদেশ বিজেপি নেতৃত্ব। প্রায় প্রতিদিনই কোথাও না কোথাও নির্বাচনী কর্মসূচি আয়োজন করা হচ্ছে। ভেরি অংশ হিসেবে রবিবার উত্তর জেলায় একাধিক সবার আয়োজন করা হয়। এই সভা গুলিতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য। 
জনজাতি সংরক্ষিত ২ নং পূর্ব ত্রিপুরা আসনের বিজেপি মনোনীত এবং তিপ্রা মথা আইপিএফটি সমর্থিত প্রার্থী কৃতি দেবী দেববর্মণ জয়ের সংকল্প নিয়ে উত্তর জেলার যুবরাজনগর মন্ডলের উদ্যোগে এক সমাবেশের আয়োজন করা হয়। এই নির্বাচনী সভায় উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য। 
তিনি বক্তব্য রাখতে গিয়ে বলেন, যুবরাজনগর বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থীকে বিপুল ভোটে জয়ী করতে হবে। এই সংকল্প নিতে হবে সভায় উপস্থিত সকলকে। আরো বলেন শনিবার দক্ষিণ জেলা সফরে তিনি গিয়ে ছিলেন, সেখানে সবচেয়ে বেশি শহীদ স্তম্ভ রয়েছে। এগুলো কংগ্রেসের তরফে নির্মাণ করা হয়েছে আবারবামেদের তরফেয় নির্মাণ করা হয়েছে। বামেদের ঘাতক বাহিনীর হাতে যে সকল কংগ্রেস কর্মী সমর্থক খুন হয়েছেন তাদের পরিবারকে সান্ত্বনা দেওয়ার জন্য কংগ্রেসের তরফে এগুলো নির্মাণ করা হয়েছে। একই ভাবে কংগ্রেসের অত্যাচারে যে সকল বাম নেতা কর্মী খুন হয়েছেন তাদেরকে স্মরণ করার জন্য এবং ঘাতক বাহিনীর অত্যাচারের কথা স্মরণ রাখতে এগুলো নির্মাণ করা হয়েছে। কিন্তু এখন এই কংগ্রেস আর বামেরা একই সঙ্গে মিলিত হয়ে নির্বাচনে লড়াই করছে। তাই এই পরিস্থিতিতে বাম এবং কংগ্রেস জোটকে একটি ভোটও না দেওয়ার আহবান রাখেন সেইসঙ্গে বিজেপি প্রার্থীকে বিপুল ভোটে জয়ী করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হাতকে শক্ত করার কথা বলেন। 
এর পাশাপাশি এদিন উত্তর জেলার কদমতলা - কূর্তি মন্ডলের উদ্যোগে চন্দ্রকলা টাউন হলে আয়োজিত বিজেপির এক সাংগঠনিক সভায় অংশগ্রহন করেন প্রদেশ সভাপতি। সব শেষে এদিন জয়ের সংকল্প নিয়ে আমবাসায় আয়োজিত এক সুবিশাল রোড শো হয় তাতেও অংশগ্রহন করেন প্রদেশ সভাপতি। প্রতিটি কর্মসূচিতে কর্মী সমর্থক এবং সাধারণ মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ