Advertisement

Responsive Advertisement

অমিত শাহর বক্তব্য শোনার জন্য চল্লিশ হাজার মানুষ জড়ো হবেন : টিংকু রায়

আগরতলা, ১৩এপ্রিল : পূর্ব ত্রিপুরা লোকসভা আসনের নির্বাচনকে কেন্দ্র করে বিজেপি, তিপ্রামথা এবং আই পি এফ টি নেতৃত্বের উপস্থিতে এক গুরুত্বপূর্ণ বৈঠক অনুষ্ঠিত হয় শনিবার। রাজধানী আগরতলার এক বেসরকারি কনফারেন্স হলে আয়োজিত এই বৈঠকে উপস্থিত ছিলেন পূর্ব ত্রিপুরা লোকসভা আসনের বিজেপি প্রার্থী কৃতি সিং দেববর্মণ, মন্ত্রী টিংকু রায়, প্রদ্যুৎ কিশোর দেব বর্মন, মন্ত্রী বিকাশ দেববর্মা, এমডিসি অনন্ত দেববর্মা, মন্ত্রী শুক্লাচরণ নোয়াতিয়া, মন্ত্রী বৃষকেতু দেববর্মা, বিজয় রাঙ্খল সহ বিজেপি আইপিএফটি এবং তিপ্রা মথা নেতৃত্ব এবং কার্যকর্তারা।
 এ দিনের বৈঠক সম্পর্কে প্রদ্যুৎ কিশোর দেব বর্মন বলেন, লোকসভা নির্বাচনকে সামনে রেখে জোট দলগুলির সদস্য এবং নেতৃত্বদের মধ্যে আলোচনার মাধ্যমে তালমিলকে আরো মজবুত করা এবং পশ্চিম ত্রিপুরার লোকসভা আসন ও পূর্ব ত্রিপুরার লোকসভা আসনে বিপুল ভোটে জয়ী করা যায় এই বিষয় নিয়ে আলোচনা হয়েছে। 
 ১৫ এপ্রিল পূর্ব ত্রিপুরার লোকসভা আসনের অন্তর্গত কুমারঘাট এলাকায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ রাজনৈতিক সমাবেশে যোগ দিতে আসছেন তার জন্য জোর কদমে প্রস্তুতি চলছে বলেও সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জানান প্রদ্যুৎ কিশোর দেব বর্মন। এই জনসভার সফল হবে বলে আশা ব্যক্ত করেন তিনি। জনসভায় স্বরাষ্ট্র মন্ত্রীর পাশাপাশি রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডক্টর মানিক সাহা উপস্থিত থাকবেন। 
 এই বিষয়ে মন্ত্রী টিংকু রায় বলেন ১৫ এপ্রিল ঊনকোটি জেলার কুমারঘাটে আয়োজিত স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর নির্বাচনী জনসভায় বিজেপি প্রার্থী এবং নেতৃত্বের পাশাপাশি শরীর দলের নেতারা উপস্থিত থাকবেন। অমিত সাহার বক্তব্য শোনার জন্য সেদিন কুমার ঘাটে প্রায় ৪০ হাজার লোক শামিল হবেন বলে আশা করছেন। পাশাপাশি ১৭ এপ্রিল আগরতলার আস্তাবল ময়দানে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর জনসভা অনুষ্ঠিত হবে। জনসভা গুলি সফল হবে এবং বিজেপি প্রার্থীরা বিপুল ভোটে লোকসভা নির্বাচনে জয়ী হবে বলেও জানান তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ