Advertisement

Responsive Advertisement

দক্ষিণ জেলার বগাফায় কৃষক জ্ঞান অর্জন কেন্দ্রের উদ্বোধন করলেন মন্ত্রী রতন লাল নাথ


বিশ্বেশ্বর মজুমদার, শান্তির বাজার, ১১মার্চ : স্থানীয় কৃষকদের সুবিধার কথা চিন্তা করে শান্তিরবাজার মহকুমার বগাফা কৃষি তত্বাবধায়কের অফিসে কৃষকদের সুবিধার্থে কৃষক জ্ঞানকেন্দ্রের আনুষ্ঠানিক উদ্বোধন হলো। সোমবার এক অনুষ্ঠানের মধ্যদিয়ে এই কেন্দ্রের শুভসূচনা করলেন কৃষি ও কৃষক কল্যান দপ্তরের মন্ত্রী রতন লাল নাথ। পাশাপাশি এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শান্তিরবাজার বিধানসভা কেন্দ্রের বিধায়ক প্রমোদ রিয়াং, শান্তিরবাজার পৌর পরিষদের চেয়ারপার্সন সপ্না বৈদ্য, ভাইস চেয়ারম্যান সত্যব্রত সাহা, বগাফা ব্লক পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান শ্রীদাম দাস, বগাফা কৃষি তত্বাবধায়ক রাজীব সেনসহ অন্যান্যরা।
অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে কৃষি ও কৃষক কল্যান দপ্তরের মন্ত্রী রতন লাল নাথ বলেন, দক্ষিন জেলা কৃষিতে সয়ম্ভর কিন্তু আগের তুলনায় কৃষি জাত ফসল উৎপাদনের হার কমেছে। তাই সকল কৃষককে সঠিক ভাবে কৃষি কাজে এগিয়ে যাওয়ার জন্য বিশেষ আহব্বান রাখেন। তিনি বলেন কৃষকদের সহায়তায় সব ধরণের সাহায্যের হাত বাড়িয়ে দেবে রাজ্য সরকার।
মন্ত্রী রতন লাল নাথ আরো বলেন এই কেন্দ্র থেকে কৃষকরা কি কি সুবিধা পেতে পারে ও কিভাবে এই সুবিধাগুলি পাওয়া যাবে আলোচনা শেষে কৃষি ও কৃষক কল্যান দপ্তরের উদ্যোগে বাছাই করা কয়েকজন বেনিফিসারীর হাতে ট্রাকটার ও স্প্রে মেশিন তুলে দেন মন্ত্রীসহ উপস্থিত অতিথিরা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ