Advertisement

Responsive Advertisement

ধলাই জেলার নির্যাতিতার বাড়ী গিয়ে সহযোগিতা আশ্বাস দিলো মহিলা কংগ্রেস


আগরতলা, ২৫ ফেব্রুয়ারী: অবশেষে ধলাই জেলার কমলপুর থানাধীন কচুছড়া এলাকার নির্যাতিতা মহিলার বাড়িতে গিয়ে কথা বললেন ত্রিপুরা প্রদেশ মহিলা কংগ্রেসের এক প্রতিনিধি দল। রবিবার ত্রিপুরা প্রদেশ মহিলা কংগ্রেস দলের সভানেত্রী সর্বানী ঘোষ চক্রবর্তীর নেতৃত্বে ছয় জনের প্রতিনিধি দল নির্যাতিতার বাড়ী গিয়ে কথা বলেন ও সেদিন আদালত চত্বরে কি ঘটে ছিল তা জানার চেষ্টা করেন। সেই সঙ্গে নির্যাতিতার পাশে থাকার আশ্বাস দেন সর্ব ভারতীয় মহিলা কংগ্রেস ও প্রদেশ মহিলা কংগ্রেসের তরফে। 
এদিন প্রতিনিধি দলে ত্রিপুরা প্রদেশ মহিলা কংগ্রেস দলের সভানেত্রী সর্বানী ঘোষ চক্রবর্তীর পাশাপাশি ছিলেন সহসভানেত্রী সুভদ্রা চক্রবর্তী, গৌরী মজুমদার, প্রদেশ সম্পাদিকা বাসবী নন্দী দত্ত এবং আমবাসা জেলা কংগ্রেস দলের সভাপতি নিধু মারাক।
প্রদেশ মহিলা কংগ্রেস দলের সভানেত্রী সর্বানী ঘোষ চক্রবর্তী বলেন, গত ১৬ ফেব্রুয়ারি এই নির্যাতনের ঘটনা ঘটিয়েছেন ধলাই জেলার অন্তর্গত কমলপুর মহকুমা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট। সেদিন বিচারক নির্যাতিত মহিলাকে চেম্বারে ডেকে নেন এবং সঙ্গে থাকা মহিলা পুলিশ কর্মীদেরকে বাইরে চলে যেতে বলেন এবং দরজা বন্ধ করে নির্যাতন চালান বলে অভিযোগ। তখন নির্যাতিতা মহিলা কান্না শুরু করলে রুম থেকে তাকে বের করে দেন বলে অভিযোগ করেন। এই ঘটনার নিন্দা জানান ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ