Advertisement

Responsive Advertisement

প্রদেশ সভাপতির উপস্থিতিতে রামনগরে অনুষ্ঠিত শক্তি সংবাদ কার্যক্রম

আগরতলা, ১৩ফেব্রুয়ারী: মঙ্গলবার ৭-রামনগর মন্ডলের অন্তর্গত ১৪ নং ওয়ার্ডের উদ্যোগে শক্তি সংবাদ কার্যক্রম অনুষ্ঠিত হয়। মন্ডলের অন্তর্গত মহিলা স্বনির্ভর গোষ্ঠী এবং বিভিন্ন এনজিও দের নিয়ে এই শক্তি সংবাদ কার্যক্রমের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য, আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার, মন্ডল সভাপতি তাপস দেবসহ অন্যান্য নেতৃবৃন্দ।
 এদিনের এই কার্যক্রমে তোদের সভাপতি বক্তব্য রাখতে গিয়ে প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী দেশের সকল স্তরের নারীদের কল্যাণে যে সকল কর্মসূচি নিয়েছেন এই বিষয়ে বিস্তারিত তুলে ধরেন। পাশাপাশি রাজ্য সরকার সরকারি চাকরির ক্ষেত্রে মহিলাদের জন্য ৩৩ শতাংশ আসন সংরক্ষণ করেছে। নারীদের ক্ষমতায়ন আর্থিক অবস্থার উন্নতির জন্য যে সকল পদক্ষেপ গ্রহণ করেছে এই বিষয়ে বিস্তারিত বলেন। বর্তমান সরকারের সহযোগিতার জন্য রাজ্যের মহিলারা অর্থনৈতিকভাবে স্বাবলম্বী হয়ে উঠছে এবং নতুন নতুন লাখপ্রতি দিদি তৈরি হচ্ছে এই বিষয়গুলি নিয়ে আলোচনা করেন।
 সেই সঙ্গে অতিথিরা উপস্থিত সাধারণ মানুষের মধ্যে কেন্দ্র ও রাজ্য সরকারের বিভিন্ন কাজের পুস্তিকা ক্যালেন্ডার ইত্যাদি তুলে দেন। এদিনের এই কর্মসূচিতে প্রচুর সংখ্যক মানুষ উপস্থিত হয়েছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ