Advertisement

Responsive Advertisement

নাগরিক পরিষেবা মানুষের কাছে পৌঁছে দিতে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়েছে রাজ্য সরকার: মুখ্যমন্ত্রী


আগরতলা, ১০ ফেব্রুয়ারি: নাগরিক পরিষেবা সঠিকভাবে মানুষের কাছে পৌঁছে দিতে পরিকাঠামোগত উন্নয়নে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়েছে রাজ্য সরকার। এই দিশায় রাজ্যের সকল অংশের মানুষের সার্বিক কল্যাণে কাজ করে চলেছে বর্তমান সরকার। শনিবার ধলাই জেলার আমবাসা পুর পরিষদের নবনির্মিত ভবনের উদ্বোধন করে একথা বলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাঃ মানিক সাহা। 
                 এই অনুষ্ঠানকে কেন্দ্র করে স্থানীয় জনগনের মধ্যে ব্যাপক উৎসাহ পরিলক্ষিত হয়। এই নতুন ভবন চালু হওয়ার ফলে স্থানীয় মানুষ বিভিন্ন সরকারি কাজে ব্যাপক উপকৃত হবেন বলে আশা প্রকাশ করেন মুখ্যমন্ত্রী। 
             শনিবারই আমবাসা টাউন হল সংলগ্ন এলাকায় আমবাসা পুর পরিষদের নবনির্মিত পাকা ভবনের উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী। পূর্ত দফতরের তদারকিতে প্রায় ৩ কোটি ১৭ লক্ষ টাকা ব্যয়ে গড়ে তোলা হয় এই নতুন ভবন। আনুষ্ঠানিকতা সম্পন্ন করার পর আমবাসা টাউনহলে উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন মুখ্যমন্ত্রী।
                       অনুষ্ঠানের উদ্বোধন করে মুখ্যমন্ত্রী বলেন, বর্তমান সরকার স্বচ্ছতায় বিশ্বাস করে। রাজ্যের মানুষের সার্বিক কল্যাণে রাজ্য সরকার স্বচ্ছতার সাথে কাজ করে চলেছে। এই সরকার যা বলে সেভাবেই কাজ করে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও উত্তর পূর্বাঞ্চলের রাজ্যগুলির উন্নয়নে খুবই আন্তরিক। ত্রিপুরার সামগ্রিক উন্নয়নে বিশেষ অগ্রাধিকার দিয়েছেন তিনি। এই সরকারের প্রতি মানুষের আস্থা রয়েছে। মানুষ নিজেদের অমূল্য ভোট দিয়ে এই সরকারকে ক্ষমতায় এনেছে। তাই তাদের সমস্যা সমাধানের লক্ষ্যে সরকার কাজ করছে। মুখ্যমন্ত্রী বলেন, একটা সময় ছিল যখন শুধু মুখে বলা হত। কিন্তু কাজের কাজ কিছুই করা হতো না। কিন্তু এখন মুখে যেটা বলা হয় কাজে তার চাইতে অধিক বেশি করা হয়। আর কাজের সদিচ্ছা থাকলেই কাজ হবেই। এতে পয়সার অভাব হবে না। সরকার কাজ করছে মানুষের স্বার্থে। এজন্যই প্রশাসনকে মানুষের হাতের কাছে নিয়ে আসা হয়েছে। চারদিকেই উন্নয়ন হচ্ছে, আরো উন্নয়ন কাজ হবে। 
                      অনুষ্ঠানে বিশিষ্ট অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধলাই জেলা পরিষদের সহকারী সভাধিপতি অনাদি সরকার, আমবাসা আরডি ব্লকের চেয়ারম্যান পরিমল দেববর্মা, জেলাশাসক ডাঃ সিদ্ধার্থ শিব জয়সওয়াল, জেলা পুলিশ সুপার অভিনাষ রাই সহ বিশিষ্ট ব্যক্তিগণ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ