Advertisement

Responsive Advertisement

মাতৃহারা ছোট্ট শিশুর পাশে দাঁড়ালেন কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিক ও মন্ত্রী শুক্লাচরন নোয়াতিয়া


বিশ্বেশ্বরম মজুমদার, শান্তিরবাজার, ৪জানুয়ারি : দক্ষিণ জেলার জোলাইবাড়ী বিধানসভা কেন্দ্রের আভাংছড়া এডিসি ভিলেজের বাসিন্দা করমতী ত্রিপুরা মাত্র ১০দিনের একটি শিশু সন্তানকে রেখে মারা যায়। এই খবর ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে পরিবারের লোকজনদের পাশে গিয়ে দাড়ালেন কেন্দ্রীয় মন্ত্রীসহ অন্যান্যরা।
কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিক বৃহস্পতিবার জোলাইবাড়ীতে একটি কর্মসূচীতে যোগদান করতে এসে একথা জানতে পারেন। বিষয়টি জানার পর কর্মসূচী সেরে অসহায় মাতৃহারা শিশুটিকে দেখতে যান। এই পরিবারের পাশে কেন্দ্রীয় মন্ত্রীর পাশাপাশি এলাকার স্থানীয় বিধায়ক তথা মন্ত্রী শুক্লাচরন নোয়াতিয়া, শান্তিরবাজার বিধানসভা কেন্দ্রের বিধায়ক প্রমোদ রিয়াং, মনু বিধানসভা কেন্দ্রের বিধায়ক মাইলাফ্রু মগ শিশুটির পাশে দাঁড়ান। শিশুটির লালন পালনের ক্ষেত্রে কোনো প্রকারের অসুবিধা যাতে না হয় তার জন্য সকল প্রকারের সাহায্যের পতিশ্রুতি দিলেন প্রতিমা ভৌমিক সহ অন্যান্যরা।
আজকে মাতৃ হারা শিশুটিকে দেখতে গিয়ে কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিক জানান শিশুটির মা দীর্ঘ কয়েকদিন অসুস্থতায় ভূগছিলো। তার চিকিৎসা প্রদানে এলাকার লোকজনেরা যথেষ্ট ভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। সকল প্রকারের সহায়তা পেয়েও অবশেষে মৃত্যু হয় করমতী ত্রিপুরার। এরই মধ্যে বিরোধী শিবিরের কিছু সংখ্যক লোকজন অপপ্রচার করার জন্য বলছে শিশুটিকে বিক্রি করাহ য়েছে যা সম্পূর্ণ ভিত্তি হীন, শিশুটি বাড়ীতেই রয়েছে,
সামনে লোকসভা নির্বাচন। এই নির্বাচনে বামেদের কোনো প্রকার অস্তিত্ব থাকবে না এই কথা ভেবে কিছু কর্মীরা এলাকার শান্তি নষ্ট করার অপপ্রচারের প্রয়াস চালিয়ে যাচ্ছে। কেন্দ্রীয় মন্ত্রী প্রতিমা ভৌমিক ও মন্ত্রী শুক্লাচরন নোয়াতিয়ার কাছ থেকে শিশুটিকে লালন পালনের সাহয্যের আশ্বাস পেয়ে খুশি পরিবারের লোকজন ও এলাকার জনতা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ