Advertisement

Responsive Advertisement

আগরতলা পুর নিগমের পূর্ব জোনাল অফিসের উদ্যোগে সুশাসন ২.০ শিবির অনুষ্ঠিত


আগরতলা, ৩ডিসেম্বর : দেশ জোড়ে এখন চলছে সুশাসন ২.০ কর্মসূচী। সারা দেশের সঙ্গে রাজ্যেও করা হচ্ছে। রবিবার আগরতলা পুর নিগমের পূর্ব জোনাল অফিসের উদ্যোগে সুশাসন ২.০ শিবির অনুষ্ঠিত হয়। রাজধানী আগরতলার ধলেশ্বর এলাকার কামিনী কুমার মেমোরিয়াল স্কুলে আয়োজিত এই শিবিরের আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার, রাজ্যের বিশিষ্ট সমাজ সেবী রাজীব ভট্টাচার্য, সমাজসেবী নবেন্দু ভট্টাচার্য, পুর নিগমের পূর্ব জোনাল চেয়ারম্যান সহ অন্যান্য আধিকারিকরা। প্রদীপ প্রজননের মধ্য দিয়ে শিবিরের সূচনা করেনউপস্থিত অতিথিরা।
অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে মেয়র দীপক মজুমদার বলেন, প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির নেতৃত্বে সারা দেশে এবং মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহার নেতৃত্বে সারা রাজ্যে সুশাসন চলছে। আগে সাধারণ মানুষ বিভিন্ন জায়গায় সরকারি কাজ করতে গেলে হেনস্তা শিকার হতেন সব সুবিধা মানুষের কাছে পৌঁছে যাচ্ছে।
 অপরদিকে সমাজসেবী রাজীব ভট্টাচার্য বক্তব্য রাখতে গিয়ে বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে দেশ এগিয়ে চলছে। তিনি পরিকাঠামো থেকে অন্যান্য সকল ক্ষেত্রে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য অক্লান্ত পরিশ্রম করে চলছেন। নরেন্দ্র মোদির ২০১৪ সালে দেশের প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব নেওয়ার পর গরিবদের জন্য ব্যাংক একাউন্ট চালু করার পরিকল্পনা নেন। আজ নয় বছর পর এর সুবিধা ভোগ করছেন দেশের সাধারণ মানুষ। একইভাবে প্রধানমন্ত্রী একের পর এক জনকল্যাণে সিদ্ধান্ত নিয়ে চলছেন বলে অভিমত ব্যক্ত করেন।
 এদিনের এই কর্মসূচিতে স্থানীয় এলাকার মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ