Advertisement

Responsive Advertisement

প্রদেশ ওবিসি মোর্চার উদ্যোগে সোশ্যাল মিডিয়া বিষয়ক এক বৈঠক অনুষ্ঠিত

আগরতলা, ২৬ ডিসেম্বর : মঙ্গলবার বিজেপির প্রদেশ কার্যালয়ে ওবিসি মোর্চার উদ্যোগে এক সাংগঠনিক বৈঠক অনুষ্ঠিত হয়। সেদিনের এই গুরুত্বপূর্ণ সাংগঠনিক বৈঠকের পৌরহিত্য করেন প্রদেশ বিজেপির ওবিসি মোর্চার সভাপতি তথা বর্তমান ত্রিপুরা টি ডেভলপমেন্ট কর্পোরেশনের চেয়ারম্যান অ্যাডভোকেট সমীর রঞ্জন ঘোষ। এই বৈঠকে প্রদেশ ওবিসি মোর্চার সকল অফিস বেয়ারার ও সকল জেলা সভাপতিদেরকে নিয়ে ত্রিপুরার আইটি সেক্টর, সোশ্যাল মিডিয়া ও সাংগঠনিক বিষয়ের উপর এক মহতি আলোচনা সভার আয়োজন করা হয়।
 ত্রিপুরার প্রদেশ আইটি সেক্টর ইনচার্জ চন্দন দেবনাথ আইটি সেক্টরের বিভিন্ন শিক্ষণীয় বিষয়গুলি, বিশেষ করে " নরেন্দ্র মোদী অ্যাপ " এর গুরুত্ব, কার্যকারিতা এবং মোবাইলে তার অ্যাপ্লিকেশন সম্বন্ধে বিশদ আলোচনার পাশাপাশি হাতে কলমে শিক্ষা প্রদান করেন। সোশ্যাল মিডিয়া ইনচার্জ অরিন্দম দেব, সোশ্যাল মিডিয়ার উপযোগিতা, সামাজিক, রাজনৈতিক ও নির্বাচনী ক্ষেত্রে তার প্রভাব সম্বন্ধে বিশদভাবে ব্যাখ্যা করেন।
তাছাড়াও, ওবিসি মোর্চার প্রদেশ সভাপতি অ্যাডভোকেট সমীর রঞ্জন ঘোষ, আগামী লোকসভা নির্বাচনকে সামনে রেখে বিজেপির সাংগঠনিক বিষয়ের উপর খুব জোরালো বক্তব্যের মাধ্যমে উপস্থিত সকল ওবিসি মোর্চার পদাধিকারীদের কে উজ্জীবিত করে তুলেন।
 অনুষ্ঠান সঞ্চালনা করেন, ওবিসি মোর্চার সাধারণ সম্পাদক পার্থ সারথি রায়। প্রায় সাড়ে তিন ঘন্টা দীর্ঘ সময় করে অনুষ্ঠিত হয় এই বৈঠক।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ