Advertisement

Responsive Advertisement

মেলাঘরে গিয়ে মৃত পরিবারের আত্মীয়-স্বজনের সঙ্গে কথা বলে তদন্তের দাবী জানালেন বিরোধী দলনেতা


মেলাঘর, ২ নভেম্বর : সিপাহীজলা জেলার মেলাঘরের একই পরিবারের তিন সদস্যের মৃতদেহ উদ্ধারের ঘটনার তদন্তের দাবি জানালেন রাজ্যের বিরোধী দলনেতা অনিমেষ দেববর্মা। ঘটনার পরদিন শনিবার তিনি মেলাঘর ঠাকুরপাড়া এলাকার মৃতদের বাড়িতে যান এবং প্রতিবেশীদের সাথে কথাবার্তা বলে প্রকৃত ঘটনা জানার চেষ্টা করেন। 
শুক্রবার মেলাঘর ঠাকুরপাড়া স্কুলের বাসিন্দা চিন্তাহরণ পাল(৭০)  তার স্ত্রী প্রতিমা পাল(৫০) ও মেয়ে মনিকা পাল (২০)-এর মৃতদেহ একই ঘর থেকে উদ্ধার হয়ে। তিনি পেশায় মৃৎশিল্পী হলেও বর্তমানে ঠাকুরপাড়া স্কুলে মিড-ডে-মিলের কাজে যুক্ত ছিলেন। তার স্ত্রী প্রতিভা পালও এই কাজে সাহায্য করতেন। সুযোগ পেলে বাড়িতে মূর্তিও তৈরি করেন তারা। সকালে চিন্তাহরণ পাল স্কুলে না আসায় একজন সহকর্মী বাড়িতে গিয়ে ডাকাডাকি করেছিলেন। কিন্তু তাঁরা দরজা না খোলায় পাশের বাড়ির লোকজন আসেন এবং দরজা খুলেন। তখনই এলাকাবাসীরা দেখা পান মা, বাবা ও মেয়ে বিছানায় পড়ে আছেন। সাথে সাথে পুলিশকে খবর পাঠিয়েছে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ খুঁজে পাওয়া যাবে।
শনিবার মৃতদের বাড়িতে যান বিরোধী দলনেতা অনিমেষ দেববর্মা। তিনি তাদের পরিজনদের সাথে কথাবার্তা বলেন। ওই ঘটনায় তদন্তের দাবি জানিয়েছে তিনি মুখমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহার সাথে আলোচনা করবেন বলেও জানান। পরে আগরতলা ফিরে তিনি ঘটনার তদন্তের দাবী জানি মুখ্যমন্ত্রীকে একটি চিঠি পাঠান। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ