Advertisement

Responsive Advertisement

বিজেপি কথায় নয়, কাজে বিশ্বাসী: মিতা নাথ বোরা


আগরতলা, ২৩ নভেম্বর : বিজেপি কথায় নয়, কাজে বিশ্বাসী। যেভাবে কেন্দ্রীয় সরকার প্রত্যেকটি রাজ্যের জনগণের স্বার্থে কাজ করে চলছে তা সত্যিই প্রশংসনীয়। এবার মূল লক্ষ্য ২০২৪সালের নির্বাচনের লোকসভা নির্বাচনের দিকে, দেশবাসী আবারো বিজেপিকে বিপুল ভোট দিয়ে ক্ষমতায় নিয়ে আসবেন। এই অভিমত ভারতীয় জনতা পার্টির প্রশিক্ষণ শাখার কেন্দ্রীয় কমিটির সদস্যা মিতা নাথ বোরা'র। 
বৃহস্পতিবার আগরতলার কৃষ্ণনগর এলাকার ত্রিপুরা প্রদেশ বিজেপি অফিসে সাংবাদিক সম্মেলনে এমনটাই বললেন মিতা নাথ বোরা। এই সাংবাদিক সম্মেলনে মিতা নাথ বোরা আরো বলেন, বিভিন্ন পুর এলাকাগুলিতে নির্বাচিত জনপ্রতিনিধিদের প্রশিক্ষণের পাশাপাশি গ্রামীণ এলাকায় জনপ্রতিনিধিদের নিয়ে এক প্রশিক্ষণ শিবিরের আয়োজন করতে ত্রিপুরা সফরে এসেছেন।
মূলত আগামী দিনের রণ কৌশল ও দলের সাংগঠনিক শক্তি মজবুত করতে এই ধরনের প্রশিক্ষণ শিবিরের আয়োজন করা হচ্ছে। তিন দিন ধরে বিভিন্ন জায়গায় অনুষ্ঠিত হওয়া শিবির থেকে জনপ্রতিনিধিরা কেন্দ্রীয় সরকারের অনেক নতুন নতুন তথ্য জানতে পেরেছে। পাশাপাশি সাধারণ মানুষের উন্নয়ন ও কেন্দ্রীয় সরকারের প্রকল্প গুলি কিভাবে তাদের কাছে পৌঁছানো যায় সে বিষয়েও আলোচনা হয়েছে বলে জানান তিনি। প্রসঙ্গত ২০২৪ এর লোকসভা নির্বাচনের লক্ষ্যে ইতিমধ্যে রাজ্য বিজেপি প্রস্তুতি শুরু করে দিয়েছে। এদিনের এই সাংবাদিক সম্মেলনে ত্রিপুরা প্রদেশ বিজেপির নেতৃত্বরা উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ