Advertisement

Responsive Advertisement

ইন্দিরা গান্ধীর প্রয়াণ দিবসে মহিলা কংগ্রেস ও যুব কংগ্রেসের রক্তদান শিবির অনুষ্ঠিত

আগরতলা, ৩১ অক্টোবর : ভারতের প্রথম মহিলা প্রধানমন্ত্রী তথা ভারতরত্ন প্রয়াত ইন্দিরা গান্ধীর ৩৯তম প্রয়াণ দিবস উপলক্ষে কংগ্রেসের উদ্যোগে নানা কর্মসূচি হাতে নেওয়া হয়েছে সারা দেশ জুড়ে। এরই অংশ হিসেবে ত্রিপুরা প্রদেশ মহিলা কংগ্রেস এবং ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেসের যৌথ উদ্যোগে এক রক্তদান শিবিরের আয়োজন করা হয়। 
রাজ্যের প্রধান রেফারেল হাসপাতাল আগরতলার জিবি হাসপাতালে ব্লাড ব্যাংক এই রক্তদান শিবির আয়োজন করা হয়। শিবিরে উপস্থিত ছিলেন বিধায়ক গোপালচন্দ্র রায় ও ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের সভাপতি আশীষ কুমার সাহা, প্রদেশ মহিলা কংগ্রেসের সভানেত্রী সর্বাণী ঘোষ চক্রবর্তী, ত্রিপুরা প্রদেশ যুব কংগ্রেস সভাপতি রাখু দাসসহ অন্যান্যরা নেতৃত্ব এবং সদস্য সদস্যারা।
এদিনের এই শিবিরে প্রদেশ মহিলা কংগ্রেসের সভানেত্রী সর্বাণী ঘোষ চক্রবর্তী নিজের রক্তদান করেন। পাশাপাশি রুপা রায় দাস, প্রিয়াঙ্কা দে সহ অন্যান্য আরো অনেক সদস্য সদস্যা স্বেচ্ছায় রক্তদানের মত মহৎ কাজে এগিয়ে আসেন।
 এদিনের এই কর্মসূচি সম্পর্কে প্রদেশ মহিলা কংগ্রেসের সভানেত্রী সর্বাণী ঘোষ চক্রবর্তী সংবাদ মাধ্যমকে বলেন, ভারতের একমাত্র এবং প্রয়াত মহিলা প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর প্রয়াণ দিবস উপলক্ষে এক রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছে। এই শিবিরটি মহিলা কংগ্রেস এবং যুব কংগ্রেসের উদ্যোগ হয়। তিনি আরো বলেন মহান এই নেত্রীর রক্তে রঞ্জিত হয়েছে কংগ্রেসের পতাকা। তাই এই দিন রক্তদান হচ্ছে সর্বশ্রেষ্ঠ কর্মসূচি। রক্তদানের মধ্য দিয়ে মহিলার কংগ্রেস প্রিয়দর্শিনী এই নেতৃত্বে শ্রদ্ধা জ্ঞাপন করছে। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ