Advertisement

Responsive Advertisement

বৃষ্টিকে উপেক্ষা করে সারা দেশের সঙ্গে আগরতলাতে কংগ্রেসের প্রতিবাদ মিছিল


আগরতলা, ৬ অক্টোবর : কংগ্রেস দলের সর্বভারতীয় নেতা ও সাংসদ রাহুল গান্ধীকে রাবণের সাথে তুলনা করে তার ছবি বিকৃতি করে বিজেপির আইটি সেল, এমনটাই অভিযোগ। দলের সর্বভারতীয় নেতা ছবি এভাবে বিকৃতি করার ঘটনা কিছুতেই মেনে নিতে পারছে না কংগ্রেস দলের নেতাকর্মীরা। তাই শুক্রবার গোটা দেশ জুড়ে রাস্তায় নামে কংগ্রেস দলের নেতাকর্মীরা।
সর্বভারতীয় কর্মসূচির অঙ্গ হিসেবে এদিন রাজ্যেও প্রতিবাদে সোচ্চার হয়ে ওঠে প্রদেশ কংগ্রেস। প্রাকৃতিক দুর্যোগকে উপেক্ষা করেই এদিন বিকেলে আগরতলা প্রদেশ কংগ্রেস ভবন প্রাঙ্গণ থেকে এক প্রতিবাদ মিছিল বের হয়। তাদের অভিযোগ রাষ্ট্রনায়ক রাহুল গান্ধীজীর চেহারা বিকৃতি করে বিজেপি দল নিম্ন রুচির পরিচয় দিয়েছে। তারই প্রতিবাদে এদিন ভারী বৃষ্টিপাতের মধ্যেই রাজপথে নেমে প্রতিবাদ মিছিল সংঘটিত করে কংগ্রেসের নেতাকর্মীরা। যার নেতৃত্ব দেন প্রদেশ কংগ্রেস সভাপতি আশীষ কুমার সাহা। একটি উপস্থিত ছিলেন কংগ্রেস ওয়ার্কিং কমিটির আমন্ত্রিত সদস্য তথা বিধায়ক সুদীপ রায় বর্মন, প্রদেশ মহিলা কংগ্রেসের সভানেত্রী সর্বাণী ঘোষ চক্রবর্তী, নেত্রী রূপা দাসরায় সহ বিভিন্ন গণসংগঠনের কর্মীরা।
মিছিলটি কংগ্রেস ভবন থেকে বের হয়ে শহরের বিভিন্ন পথ পরিক্রমা করে পুনরায় কংগ্রেস ভবনে এসে শেষ হয়। এই কর্মসূচি প্রসঙ্গে এদিন প্রদেশ কংগ্রেস সভাপতি আশীষ কুমার সাহা জানান, দেশের মানুষের মনের কথা সবার কাছে পৌঁছে দিতে এবং গণতন্ত্র পুনরুদ্ধারের লড়াইয়ে অবতীর্ণ হয়েছেন রাহুল গান্ধী। কংগ্রেসের আইকন রাহুল গান্ধীর জনপ্রিয়তায় ঈর্ষাবোধ করে সর্বভারতীয় বিজেপির আই টি সেল রাহুল গান্ধীজী ছবি বিকৃতি করে নিম্ন রুচির পরিচয় দিয়েছে। তারই প্রতিবাদে সর্বভারতীয় কর্মসূচির অঙ্গ হিসেবে রাজ্যেও প্রদেশ কংগ্রেস প্রতিবাদ কর্মসূচিতে শামিল হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ