Advertisement

Responsive Advertisement

পথ ভুলে আগরতলায় আসা বৃদ্ধাকে পরিবারের হাতে তুলে দিল আরপিএফ

আগরতলা, ২১সেপ্টেম্বর : মথুরায় কৃষ্ণের জন্মাষ্টমী দেখতে গিয়ে নিখোঁজ হন বিহারের নালন্দা এলাকার বাসিন্দা বছর ৮০র বৃদ্ধা সরস্বতী দেবী। অবশেষে আগরতলা রেলওয়ে স্টেশনে তাকে খুঁজে পাওয়া গেল এবং পরিবারের হাতে তুলে দেওয়া হয়।
পুণ্য লাভের উদ্দেশ্যে কৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে মথুরায় গিয়েছিলেন সরস্বতী দেবী। কিন্তু নির্ধারিত সময়ের পর তিনি বাড়ি ফিরে না যাওয়ায় পরিবারের লোকজন উৎকণ্ঠিত হয়ে পড়েন এবং তারার নালন্দা থেকে ছুটে যান মথুরায়। সেখানে অনেক খোঁজাখুঁজির পরও যখন তাকে পাওয়া যায়নি তখন তারা স্থানীয় মথুরা থানায় একটি নিখোঁজ ডায়েরি দায়ের করেন। পাশাপাশি তাদের আত্মীয় পরিজন এবং আশেপাশের এলাকায় খোঁজখবর চলতে থাকে। এদিকে আগরতলা রেলওয়ে স্টেশনের কর্মীরা কামরার মধ্যেএক বয়স্ক মহিলাকে দেখতে পান। তখন রেলের কর্মীরা আগরতলার আরপিএফ থানায় বিষয়টি জানান। আরপিএফ কর্মীরা মহিলাকে উদ্ধার করে নিয়ে আসেন। তাকে জিজ্ঞাসাবাদ চালিয়ে জানতে পারেন যে মহিলার বাড়ি নালন্দা এলাকায়। তখন আগরতলার আরপিএফ এর তরফে স্থানীয় এলাকার পুলিশের সঙ্গে যোগাযোগ করা হয়। আরপিএফ এর এক আধিকারিক জানান এই অবস্থায় বৃদ্ধা তাদের কাছে দুদিন ছিলেন এবং পরিবারের সদস্যরা আগরতলা এসে পৌঁছায় অবশেষে সরস্বতী দেবীকে পরিবারের সদস্যদের হাতে তুলে দেওয়া হয়েছে।
 এদিকে নিখোঁজ বৃদ্ধাকে খুঁজে পেয়ে সরস্বতী দেবীর পরিবারের সদস্যরাও খুশি। আগরতলা রেলওয়ে স্টেশনে দাঁড়িয়ে সরস্বতী দেবীর পরিবারের এক সদস্য সবাইকে ধন্যবাদ জানান।
 বৃদ্ধাকে পরিবারের হাতে তুলে দিতে পেরে রেলের কর্মীরাও সন্তুষ্টি ব্যক্ত করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ