Advertisement

Responsive Advertisement

বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে তৃণমূল কংগ্রেস প্রার্থীরা মনোনয়নপত্র জমা দেয়


আগরতলা, ৩০ জানুয়ারী : আসন্ন ত্রিপুরার বিধানসভা নির্বাচনকে কেন্দ্র সোমবার বনমালিপুর বিধানসভা কেন্দ্রের সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস প্রার্থী তথা ত্রিপুরা প্রদেশ যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি সান্তনু সাহা আগরতলা স্থিত প্রদেশ তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ে থেকে এক সুবিশাল মিছিল করে তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন। সর্বভারতীয় কংগ্রেস প্রার্থী সান্তনু সাহাকে সমর্থন জানাতে উপস্থিত ছিলেন সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ সুস্মিতা দেব-সহ অন্যান্য নেতৃবৃন্দরা। অন্যদিকে, রামনগর বিধানসভা কেন্দ্রের সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস প্রার্থী পূজন বিশ্বাস তাঁর মনোনয়ন পত্র জমা দিয়েছেন এবং আশ্বাস দিয়েছেন জনসাধারণের পাশে তৃণমূল কংগ্রেস সর্বদা ছিল এবং আগামীদিনেও থাকবে।
আজ উত্তর ত্রিপুরার আজ কদমতলা কুর্তি বিধানসভা কেন্দ্রের সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস প্রার্থী আব্দুল হাসিম তালুকদার তাঁর মনোনয়ন পত্র প্রদান করেন। উত্তর ত্রিপুরার জনসাধারণের স্বার্থে এবং রাজ্যে গণতন্ত্র ফিরিয়ে আনতে তৃণমূল কংগ্রেস প্রার্থীরা যে-কোনোরকম পদক্ষেপ নিতে প্রস্তুত রয়েছে। পাশাপাশি, আসন্ন ত্রিপুরার বিধানসভা নির্বাচনকে কেন্দ্র করে পেচারথল বিধানসভা কেন্দ্রের সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস প্রার্থী তথা প্রদেশ তৃণমূল কংগ্রেসের সহ-সভাপতি পূর্ণিতা চাকমা তাঁর মনোনয়ন পত্র জমা দিয়েছেন।
অন্যদিকে, তেলিয়ামুরা বিধানসভা কেন্দ্রের সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস প্রার্থী রবি চৌধুরী সসম্মানে হাওয়াই বাড়ি থেকে বাইক মিছিলের দ্বারা এসডিএম অফিসে তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বক্সনগর বিধানসভার সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের প্রার্থী জয়দুল হোসেন আগামীদিনে ত্রিপুরায় তৃণমূল কংগ্রেসকে প্রতিষ্ঠা করার উদ্দেশে নির্বাচনী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। এছাড়া ত্রিপুরায় তৃণমূল কংগ্রেসকে প্রতিষ্ঠা করার উদ্দেশে এবং জনসাধারণের মঙ্গল কামনায় বাকি বিধানসভা কেন্দ্রেও সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস প্রার্থীরা মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ