Advertisement

Responsive Advertisement

তৃতীয় প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিয়ে মোদী মানুষের কল্যাণে আরো কাজ করবেন: মুখ্যমন্ত্রী


আগরতলা, ২৪ এপ্রিল : এবারের লোকসভা নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ, প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির হাত শক্তিশালী করতে হবে। কারণ দেশ মজবুত হলে তবেই রাজ্য এবং গোটা বিধানসভা উন্নত এবং শক্তিশালী হবে। এই অভিমত রাজ্যের মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা মানিক সাহার, বুধবার খোয়াই জেলার আসামবাড়ী বিধানসভা এলাকায় পূর্ব ত্রিপুরার লোকসভা আসনের প্রার্থী সমর্থনে আয়োজিত সভায় বক্তব্য রাখতে গিয়ে এই কথাগুলো বলেন তিনি। পাশাপাশি মুখ্যমন্ত্রী এদিন আরো বলেন পশ্চিম ত্রিপুরার লোকসভা আসনের নির্বাচনী প্রচারে এসে প্রধানমন্ত্রী মোদী বলেছিলেন যে তিনি এই দশ বছরের যা কাজ করেছেন তাকে তিনি ট্রেলার বলেছেন, বাকি কাজ তিনি তৃতীয়বারের মতো প্রধানমন্ত্রী হলে করে দেখাবেন। 
 এই প্রসঙ্গে মুখ্যমন্ত্রীর বক্তব্য, গত ১০ বছর ধরে এতসব কাজ করে দেখিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি যা আগে কোনদিন কেউ করতে পারেনি। এই অবস্থায় তিনি নজরে যদি কাজগুলিকে ট্রেলার বলে থাকেন তাহলে আগামী দিনের দেশের মানুষের জন্য আরো কত কাজ হবে তা এখনই বুঝতে পারা যাচ্ছে। 
 তিনি আরো বলেন ১৪ সালের আগে ভারতবর্ষের শুধু দুর্নীতি ছিল। কিন্তু দুর্নীতিমুক্ত ভাবে কি করে দেশকে পরিচালনা করা যায় তা দেখিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আগে উত্তর পূর্বাঞ্চলে শুধু অশান্তি ছিল দেশের এই অঞ্চলের শান্তি ফেরানোর জন্য মোট বারোটি চুক্তি করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং অমিত শাহ। উত্তর পূর্বাঞ্চলে এর ফলে শান্তি ফিরে এসেছে। প্রধানমন্ত্রী বলেন উত্তর-পূর্ব ভারতের উন্নয়ন ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয়। তাই তিনি উত্তর-পূর্ব ভারতের জন্য এক্টইস্ট পলিসি গ্রহণ করেছেন। এর ফলে উত্তর পূর্বাঞ্চলের অন্যান্য রাজ্যগুলির সঙ্গে ত্রিপুরা রাজ্যের ব্যাপক উন্নয়ন হয়েছে। রেল ইন্টারনেট সড়ক এবং বিমান পরিষেবা ব্যাপক উন্নতি হয়েছে। উত্তর পূর্ব ভারতের সবচেয়ে সুন্দর বিমানবন্দর হিসেবে গড়ে তোলা হয়েছে আগরতলা বিমানবন্দরকে। 
 এদিনের এই সভায় মুখ্যমন্ত্রীর পাশাপাশি অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রচুর সংখ্যক লোক তীব্র গরম উপেক্ষা করে সভায় শামিল হয়েছিল।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ